ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

ফুটবল

আর্সেনাল-লিভারপুল হাইভোল্টেজ ম্যাচ ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৮
আর্সেনাল-লিভারপুল হাইভোল্টেজ ম্যাচ ড্র আর্সেনাল-লিভারপুল হাইভোল্টেজ ম্যাচ ড্র-ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছিল আর্সেনাল ও লিভারপুল। তবে জয় পায়নি কোনো দল। ১-১ গোলের সমতায় শেষ হয় ম্যাচটি। কিন্তু এই ড্রয়ে লিভারপুল শীর্ষে উঠলেও শিরোপা দৌড়ে কিছুটা ধাক্কা খেল।

শনিবার রাতে আর্সেনালের মাঠ এমিরেটস স্টেডিয়ামে অতিথি হিসেবে খেলতে যায় লিভারপুল। হাড্ডাহাড্ডি লড়াইয়ে বল পজিশনে অবশ্য স্বাগতিকরাই এগিয়ে ছিল।

যদিও প্রথমার্ধে কোনো গোলই হয়নি।

বিরতির পর ৬১ মিনিটে জেমস মিলনার গোল করে লিভারপুলকে এগিয়ে দেন। লিগে ইংলিশ তারকার এটি ছিল ৫০তম গোল। তবে ৮২ মিনিটে আলেক্সজান্দ্রে লাকাজেতের গোলে সমতায় ফেরে আর্সেনাল।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ১-১ ব্যবধানে ড্র নিয়েই মাঠ ছাড়ে দু’দল।

লিগে এই ড্রয়ে ম্যানচেস্টার সিটিকে টপকে শীর্ষে উঠলো লিভারপুল। আসরটিতে এখন পর্যন্ত অপরাজিত দলটির অর্জন ১১ ম্যাচে আট জয় ও তিন ড্রয়ে ২৭ পয়েন্ট। এক ম্যাচ কম খেলা সিটি ২৬ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে।

২৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ১০ ম্যাচ খেলা চেলসি। ১ পয়েন্ট কম নিয়ে চতুর্থ স্থানে আছে ১১ ম্যাচ খেলা আর্সেনাল। ম্যানচেস্টার ইউনাইটেড ২০ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, ০৪ নভেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।