ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বিজেএমসিকে হারিয়ে টানা দ্বিতীয় জয় পেলো সাইফ স্পোর্টিং

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৯
বিজেএমসিকে হারিয়ে টানা দ্বিতীয় জয় পেলো সাইফ স্পোর্টিং সাইফ স্পোর্টিং ক্লাব-ছবি: সংগৃহীত

নোয়াখালী: টিম বিজেএমসিকে ১-০ গোলে পরাজিত করেছে সাইফ স্পোর্টিং ক্লাব। এই নিয়ে প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় জয়ের দেখা পেলো দলটি।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের ১১তম আসরের ম্যাচটি অনুষ্ঠিত হয় নোয়াখালী  শহীদ ভুলু স্টেডিয়ামে। বৃহস্পতিবার (২৪ জানুয়ারী) এই ম্যাচে মুখোমুখি হয় বিজেএমসি ও সাইফ স্পোর্টিং ক্লাব।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ ম্যাচটি আক্রমণ, পাল্টা আক্রমণে উপভোগ্য হয়ে ওঠে। খেলার প্রথমার্ধের ৩৭ মিনিটে সাইফ স্পোটিং ক্লাবের রাশিয়ান ফরোয়ার্ড ড্যানিস ভলশেকভ একমাত্র গোলটি করেন।

দ্বিতীয়ার্ধে আরও বেশি আক্রমণ শানাতে থাকে সাইফ স্পোর্টিং। কিন্তু বিজেএমসি নিজেদের রক্ষণ সুরক্ষিত রাখায় ব্যবধান দ্বিগুণ করতে পারেনি তারা। যদিও ৬৮ মিনিটে একবার দারুণ পেয়ে গিয়েছিলেন বলশেকভ। কিন্তু বিজেএমসির গোলরক্ষকের দৃঢ়তায় গোলবঞ্চিত হন তিনি।

ম্যাচের ৮৫ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে মাঠ ছাড়েন সাইফ স্পোর্টিংয়ের ডিফেন্ডার ইয়াসিন আরাফাত। কিন্তু এই সুযোগ কাজে লাগিয়ে গোল আদায় করতে ব্যর্থ হয় বিজেএমসি।

চলতি আসরে এই নিয়ে টানা দ্বিতীয় জয় পেলো সাইফ স্পোর্টিং। এর আগে নিজেদের প্রথম ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে ২-১ গোলে হারিয়েছিল দলটি। অন্যদিকে মোহামেডানের কাছে ২-১ গোলে হারার পর ফের একবার হার দেখতে হলো বিজেএমসিকে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।