ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জয় পাওয়া হলো না শেখ জামালের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৯
জয় পাওয়া হলো না শেখ জামালের জয় পাওয়া হলো না শেখ জামালের। ছবি: শোয়েব মিথুন

জয় পেতে পেতেও পাওয়া হলো না শেখ জামালের। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে রহমতগঞ্জের বিপক্ষে যোগ করা সময়ে গোল হজম করে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দলটি।

সোমবার (২৮ জানুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয় দু’দল। তবে খেলার ৮ মিনিটে সিও জুনাপিওর গোলে লিড পায় রহমতগঞ্জ।

ছবি: শোয়েব মিথুনকিন্তু ৪০ মিনিটে দুর্দান্ত এক গোল করে জামালকে সমতায় ফেরান সলোমোন কিং। ডি-বক্সের ভেতর থেকে নিখুঁত ব্যাক ভলিতে গোলটি আদায় করেন নেন গাম্বিয়ার এই স্ট্রাইকার।

বিরতির পর ৮৩ মিনিটে কিংয়ের পাসে আর্জেন্টিনার লুসিয়ানো ইমানুয়েল পেরেজ মাপা শটে জামালকে এগিয়ে নেন। ছবি: শোয়েব মিথুনজামালের জয় যখন প্রায় নিশ্চিত, ঠিক তখনই যোগ করা সময়ে জুনাপিওর ক্রস থেকে হেডে গোল করে শেখ জামালকে জয় বঞ্চিত করেন নাইজেরিয়ার ডিফেন্ডার ওসাগি।

এই লিগে টানা দুই হারের পর এই প্রথম পয়েন্টের দেখা পেল শেখ জামাল। তবে হার দিয়ে লিগ শুরু করা রহমতগঞ্জ টানা দুই ম্যাচে ড্র করল।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, ২৮ জানুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad