ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

জন্মদিনে পার্টিতে মেতেছেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
জন্মদিনে পার্টিতে মেতেছেন নেইমার জন্মদিনে পার্টিতে মেতেছেন নেইমার (ডানে)-ছবি: সংগৃহীত

নেইমারের জন্মদিন আর পার্টি হবে না, তা হয় নাকি। বরাবরের মতো এবারও নিজের জন্মদিন উদযাপনে মেতেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। ৫ ফেব্রুয়ারি ২৬ পেরিয়ে ২৭-এ পা রেখেছেন বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলার। এ উপলক্ষে প্যারিসে পরিবার, বন্ধু ও তারকাদের নিয়ে ঘটা করে উৎসব করেছেন তিনি।

নেইমারের এই আয়োজনে অন্তত ২০০ জন অতিথির মধ্যে ছিলেন ক্লাব সতীর্থ ছাড়াও, ডিজে বব সিনক্লিয়ার, ব্রাজিলিয়ান সঙ্গীত শিল্পী ওয়েসলি সাফাদাও ও বিশ্ব সার্ফ চ্যাম্পিয়ন গ্যাবিয়েল মেদিনা। অনুষ্ঠানে সবাইকে লাল রঙা পোশাকে আসতে দেখা যায়।

বর্তমান ক্লাব পিএসজির তারকাদের মধ্যে ছিলেন থিয়াগো সিলভা, দানি আলভেস, জিয়ানলুইজি বুফন, অ্যাঙ্গেল ডি মারিয়া, মার্কো ভেরাত্তিসহ অন্যরা। জন্মদিনে পার্টিতে মেতেছেন নেইমার-ছবি: সংগৃহীতজন্মদিন উদযাপনে মাতলেও মনে হয়তো খুশিতে নেই নেইমারের। কেননা ইনজুরির কারণে চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ শেষ ষোলোর দুই লেগে জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলতে পারছেন না তিনি। তবে তাকে ছাড়াও যে দল ম্যাচে সেরাটা ঢেলে দেবে এমনটি বিশ্বাস করেন সাবেক বার্সেলোনা তারকা।

এদিকে নিজের জন্মদিন নেইমার ভাগাভাগি করে নিচ্ছেন গ্রহের অন্যতম সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গেও। জুভেন্টাস ও পর্তুগাল তারকা ৩৪ বছরে পা রাখলেন। এছাড়া আর্জেন্টাইন ফুটবলার কার্লোস তেভেজ (৩৫) ও রোমানিয়ান গ্রেট ঘেওরজে হাগিও (৫৪) নিজেদের জন্মিদিন উদযাপন করছেন।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, ০৫ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।