ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

ফুটবল

দুই বিদেশির গোলে আরামবাগকে হারালো শেখ জামাল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৯
দুই বিদেশির গোলে আরামবাগকে হারালো শেখ জামাল আরামবাগকে হারিয়েছে শেখ জামাল-ছবি: শোয়েব মিথুন

প্রিমিয়ার লিগের ম্যাচে আরামবাগ ক্রীড়া সংঘকে ২-০ গোলে হারিয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। দলের হয়ে গোল করেছেন দুই বিদেশি তারকা সলোমন কিং ও লুসিয়ানো ইমান্যুয়েল আরিয়া পেরেস।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যা ৬-৩০ মিনিটে অনুষ্ঠিত ম্যাচে মুখোমুখি হয় শেখ জামাল ও আরামবাগ। এটি দুই দলেরই পঞ্চম ম্যাচ।

ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষকে চাপে রাখে শেখা জামালের আক্রমণভাগ। সুযোগ বুঝে পাল্টা আক্রমণে ওঠে আসে আরামবাগও। কিন্তু প্রথমার্ধে কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি কোনো দলই।

দ্বিতীয়ার্ধে আরামবাগের এলোমেলো ফুটবলের বিপরীতে তুলনামূলক গোছানো ফুটবল উপহার দেয় শেখ জামাল। ফলও পেয়ে যায়। ৬২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে শেখ জামালকে এগিয়ে দেন গাম্বিয়ান স্ট্রাইকার সলোমন কিং।  

ছবি: শোয়েব মিথুনপ্রথম গোল পেয়ে উজ্জীবিত শেখ জামাল ব্যবধান দ্বিগুণ করতে সময় নেয় মাত্র ৬ মিনিট। এবার শফিকুল ইসলাম বিপুলের লম্বা করে বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে লক্ষ্যভেদ করেন শেখ জামালের আর্জেন্টাইন স্ট্রাইকার লুসিয়ানো ইমান্যুয়েল আরিয়া পেরেস। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল।

এই জয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের ছয়ে থাকা শেখ জামালের সংগ্রহ দাঁড়ালো ৭ পয়েন্ট। আর ৫ ম্যাচে ৩ জয় আর ২ হার নিয়ে চারে আরামবাগ।  

এদিকে দিনের আরেক ম্যাচে শীর্ষে থাকা আবাহনী লিমিটেড দিনের আরেক ম্যাচে হারিয়েছে তালিকার ১২তম স্থানে থাকা টিম বিজেএমসিকে।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।