ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

ফুটবল

বড় জয়ে শীর্ষে লিভারপুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
বড় জয়ে শীর্ষে লিভারপুল লিভারপুল

পয়েন্ট টেবিলের দ্বিতীয়তে থেকে মাঠে নামা লিভারপুল বড় জয়ে উঠে এসেছে টেবিলের শীর্ষে। ইংলিশ প্রিমিয়ার লিগের শনিবার (৯ ফেব্রুয়ারি) ৩-০ গোলের বড় ব্যবধানে এএফসি বোর্নমাউথকে হারায় তারা।

এই ম্যাচ জিতে ২৬ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এলো লিভারপুল। সমান ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লিগের বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।


শুরু থেকে আক্রমণাত্মক খেলতে থাকলেও গোল পেতে দেরি হয় সালাহ-মানেদের। ২৪তম মিনিটে জেমস মিলনারের বাড়ানো ক্রস থেকে হেডের মাধ্যমে বল জালে পাঠান মানে। এর মাত্র ১০ মিনিট পরই নিখুঁতভাবে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে ব্যবধান দ্বিগুণ করেন ভিনালডাম।  

দুই গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল৷ বিরতি থেকে ফিরে নিজেদের মাঠে আরও গুছিয়ে নেয় দলটি। ৮৩তম মিনিটের গোলে লিভারপুলের তিন গোলের জয় নিশ্চিত করে দেন সালাহ।  

দিনের অপর ম্যাচে ছোট দল হাডার্সফিল্ড টাউনকে ২-১ গোলে হারিয়েছে আর্সেনাল। এর আগে ম্যানচেস্টার সিটির কাছে হেরে বড় ধাক্কা খায় উনাই এমেরির দল।

প্রতিপক্ষের মাঠে প্রথমে আলেক্স আইওবির গোলে এগিয়ে যায় দলটি৷ পরবর্তীতে আলেকসঁদ লাকাজেতের গোলে তা দ্বিগুণ হয়।

বাংলাদেশ সময়: ২৩৩৫ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৯

এমকেএম/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।