ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জয়রথে চড়ে শীর্ষে বসুন্ধরা কিংস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
জয়রথে চড়ে শীর্ষে বসুন্ধরা কিংস বসুন্ধরা কিংস-রহমতগঞ্জ ম্যাচের একটি মুহূর্ত

নীলফামারী: প্রিমিয়ার লিগ ফুটবলে জয়ের ধারা অব্যাহত রেখেছে বসুন্ধরা কিংস। সর্বশেষ রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে ১-০ গোলে হারিয়েছে তারা। আর এই নিয়ে টানা পাঁচ ম্যাচ জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে স্থান করে নিয়েছে অস্কার ব্রুজোনের শিষ্যরা।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে রহমতগঞ্জের মুখোমুখি হয় বসুন্ধরা কিংস। ম্যাচের শুরু থেকেই বলের ওপর নিয়ন্ত্রণ নিয়ে নেয় বসুন্ধরা কিংস।

রহমতগঞ্জ পাল্টা আক্রমন চালালেও তারাও ব্যর্থ হয় গোল পেতে। দুই দলই একাধিক গোলের সুযোগ মিস করায় ম্যাচের প্রথমার্ধ কাটে গোলশুন্যভাবে।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমেই আক্রমণ শানাতে থাকে বসুন্ধরা কিংস। ম্যাচের ৫০ মিনিটে রহমতগঞ্জের ডি বক্সে অধিনায়ক নাইজেরিয়ার মোনডে ফাউল করে বসেন বসুন্ধরার ব্রাজিলিয়ান তারকা মার্কোসকে। পেনান্টি পেয়ে যায় বসুন্ধরা। আর হলুদ কার্ড দেখেন রহমতগঞ্জের মোনডে। পেনাল্টি কিক থেকে গোল করেন কিরকিজস্তানের ফরোয়ার্ড বখতিয়ার দুইশবেকভ।  

৫৬ মিনিটে রহমতগঞ্জের রাকিবুল ইসলাম মধ্য মাঠ থেকে একাই বল নিয়ে বসুন্ধরার ডি বক্সে ঢুকে পড়েছিলেন। কিন্তু সুযোগটা তিনি কাজে লাগাতে লাগাতে পারেননি। বরং দ্বিতীয়ার্ধে ফের এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল কিংস। এবার কোস্টারিকান তারকা দানিয়েল কলিনদ্রেস একাই বল নিয়ে রহমতগঞ্জের ডি বক্সে প্রবেশ করে গোলরক্ষককে একা পেয়েও গোল করতে ব্যর্থ হন। শেষ বাঁশি বাজার ঠিক আগ মুহূর্তে আরও একবার সুযোগ মিস করেন তিনি।

ঢাকার মাঠে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে ১-০ গোলে হারিয়ে লিগ শুরু করা বসুন্ধরা পরের ম্যাচগুলোর মধ্যে নিজেদের মাঠ নীলফামারীতে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনীকে উড়িয়ে দিয়েছিল ৩-০ ব্যবধানে। এরপর নোফেলকে ২-০ গোলে ও গোপালগঞ্জের মাঠে মুক্তিযোদ্ধাকে ৩-১ গোলে হারিয়েছিল। পঞ্চম খেলায় একমাত্র গোলে জয় পেয়ে ১৫ পয়েন্ট নিয়ে ঢাকা আবাহনীকে পেছনে ফেলে শীর্ষে অবস্থান করছে বসুন্ধরা কিংস। আর লিগে তৃতীয় পরাজয়ের স্বাদ পাওয়া রহমতগঞ্জের পয়েন্ট ৬ ম্যাচে ৩।

এদিকে নোফেল স্পোর্টিং ও টিম বিজেএমসির মধ্যকার ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।