ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ফুটবল

বার্সায় ফেরার মেসেজ পেলেন ম্যালকম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৯
বার্সায় ফেরার মেসেজ পেলেন ম্যালকম ম্যালকম

এক প্রকার যুদ্ধ করে ফরাসি ক্লাব বোর্দে থেকে ম্যালকমকে ক্যাম্প ন্যুয়ে নিয়ে এসেছিল বার্সেলোনা। কিন্তু কাতালানদের জার্সিতে মাত্র এক মৌসুমই স্থায়ী হয় ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের অধ্যায়। গত গ্রীষ্মের দল-বদলে ম্যালকমকে রাশিয়ান ক্লাব জেনিত সেন্ট পিটার্সবার্গে বিক্রি করে দেয় বার্সা। 

তবে নতুন ঠিকানায় গিয়ে এখনো সেভাবে নিজেকে মানিয়ে নিতে পারেননি ম্যালকম। ক্যাম্প ন্যুয়ে ফেরার ইচ্ছে এখনো মনে পোষণ করেন ২২ বছর বয়সী তারকা।

তার মধ্যে বার্সাও যদি চায় তাদের পুরোনো ফরোয়ার্ডক ফিরিয়ে আনতে, তবে তো কথায় নেই ম্যালকমের জন্য। তেমন এক সম্ভবনায় দেখছেন জেনিত তারকা।  

সম্প্রতি বার্সেলোনায় ফেরার এক মেসেজ পেয়েছেন জানালেন ম্যালকম। আরএমসি স্পোর্টকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি বলতে পারি যে, বার্সেলোনায় ফেরার ব্যাপারে মেসেজ পেয়েছি। কোচ আমাকে সবসময় খেলার সুযোগ দিয়েছিলেন, আমি আমার কাজ করেছিলাম এবং আমি মনে করি, ভালভাবেই দায়িত্ব পালন করেছিলাম। যার কারণে বার্সেলোনা সমর্থকরা আমাকে ভালবাসে। ’ 

২০১৮/১৯ মৌসুম শুরুর আগে ম্যালকম বিতর্কিতভাবেই ক্যাম্প ন্যুয়ে যোগ দেন। এই ব্রাজিলিয়ানের সঙ্গে চুক্তি প্রায় নিশ্চিত করে ফেলেছিল ইতালিয়ান ক্লাব রোমা। কিন্তু সেই অবস্থায় বার্সার সঙ্গে চুক্তি করে ফেলেন তিনি। তারপর কোনো প্রকার অনুতপ্ত হওয়া ছাড়াই কাতালোনিয়ায় এক বছর কাটিয়ে দেন সাবেক এই বোর্দে তারকা।  

বিষয়টি নিয়ে অনুতপ্ত কিনা, এমন প্রশ্নের জবাবে ম্যালকম বলেন, ‘না, আমি এটার জন্য অনুতপ্ত নই। আমি তরুণ এবং আমি যে কোনোখানে খেলতে চাই, কারণ আমি ফুটবল ভালবাসি। জেনিত তেমন এমন এক দল যারা আমাকে ফুটবল খেলার সুযোগ করে দিয়েছে। ’ 

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।