ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

প্রিমিয়ার লিগে ফিরতে রাজি আনচেলত্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
প্রিমিয়ার লিগে ফিরতে রাজি আনচেলত্তি কার্লো আনচেলত্তি

ক্যারিয়ারে ইউরোপের শীর্ষ পাঁচ লিগের প্রত্যেকটিতে কোচিংয়ের অভিজ্ঞতা আছে কার্লো আনচেলত্তির। তাও আবার প্রতিটি লিগের শীর্ষ ক্লাবগুলোতে দায়িত্ব পালন করেছেন ইতালিয়ান কোচ। সিরি’আ লিগে জুভেন্টাস, এসি মিলান ও নাপোলি, ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসি, ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজি, লা লিগায় রিয়াল মাদ্রিদ এবং বুন্দেসলিগায় বায়ার্ন মিউনিখ।

এমন এক হাই-প্রোফাইল কোচকে এবার নিয়োগ দিতে যাচ্ছে এভারটন। সদ্য নাপোলি থেকে বরখাস্ত হওয়া আনচেলত্তি রাজি হয়েছেন প্রিমিয়ার লিগে ফিরে গুডিসন পার্কের ডাগআউটের দায়িত্ব নেওয়ার জন্য।

এমনটাই জানিয়েছে স্কাই স্পোর্টস।

চলতি মৌসুমের মাঝপথে মার্কো সিলভাকে বরখাস্ত করেছে এভারটন। পর্তুগিজ কোচের পরিবর্তে অন্তর্বতীকালীন কোচের দায়িত্ব নিয়েছেন দ্য টফিসদের সাবেক স্ট্রাইকার ডানকান ফার্গুসন।

তার অধীনে অবশ্য ভালোই করছে এভারটন। চেলসিকে বড় ব্যবধানে হারানোর পর গত ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে পয়েন্ট ভাগাভাগি করেছে তারা।

অন্যদিকে নাপোলিকে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে তুললেও সিরি’আ লিগে ভরাডুবির জন্য সান পাওলো থেকে চাকরিচ্যুত হয়েছেন আনচেলত্তি। প্রিমিয়ার লিগে ১৬তম স্থানে থাকা এভারটনও ভাবছে চাকরিহীন ৬০ বছর বয়সী কোচের হাতে মইস কিন-রিচার্লিসন-জর্ডান পিকফোর্ডদের দায়িত্ব তুলে দেওয়ার। সেই ব্যপারে প্রাথমিক সায় দিয়েছেন আনচেলত্তি।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।