ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

ফুটবল

এল ক্লাসিকোর মহারণে কেমন হলো বার্সা-রিয়াল স্কোয়াড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
এল ক্লাসিকোর মহারণে কেমন হলো বার্সা-রিয়াল স্কোয়াড ছবি:সংগৃহীত

মৌসুমে প্রথমবারের মতো এল ক্লাসিকোর মহারণে মুখোমুখি হচ্ছে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। লা লিগার ম্যাচটি বাংলাদেশ সময় রাত একটায় ক্যাম্প ন্যু’য়ে অনুষ্ঠিত হবে। এ ম্যাচকে ঘিরে ইতোমধ্যে দু’দলই তাদের স্কোয়াড ঘোষণা করেছে।

ঘরের মাঠে খেলা বার্সা তাদের শেষ ম্যাচের স্কোয়াডের ওপরই ভরসা রেখেছে। যেখানে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছিল কাতালানরা।

তবে কোচ আর্নেস্তো ভালভার্দে আগের ১৮ জনকেই বেছে নিয়েছেন। ফলে এই দলে থাকছে না ইনজুরিতে থাকা আর্থার মেলো ও ওসমান দেম্বেলের মতো তারকারা।

বার্সার স্কোয়াড: মার্ক-আন্দ্রে টের স্টেগেন, নেলসন সেমেদো, জেরার্ড পিকে, ইভান রাকিতিচ, সার্জিও বুসকেটস, লুইস সুয়ারেস, লিওনেল মেসি, নেতো, ক্লিমেন্ট লংলে, আঁতোয়া গ্রিজম্যান, জর্দি আলবা, কার্লেস অ্যালেনা, সের্জি রবার্তো, ফ্রেঙ্কি ডি ইং, আর্তুরো ভিদাল, স্যামুয়েল উমতিতি, কার্লেস পেরেস, আনসু ফাতি।

এদিকে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার সঙ্গে লড়ার জন্য ১৯ সদস্যের দল ঘোষণা করেছেন জিনেদিন জিদান। তবে ইনজুরি জর্জরিত দলটির হয়ে খেলতে পারছেন না মার্সেলো, এডেন হ্যাজার্ড, লুকাস ভাসকুয়েস, হামেস রদ্রিগেসরা। এছাড়া ছিটকে গেছেন আলভারো রদ্রিওলা, ব্রাহিম ও মারিয়ানো দিয়াস।

রিয়াল মাদ্রিদের স্কোয়াড:
গোলরক্ষকরা: থিবাউ কোরতোয়া, আলফোনস আরেওলা, দিয়েগো আলতুবে।
ডিফেন্ডাররা: দানি কারভাহাল, এদের মিলিতাও, সার্জিও রামোস, রাফায়েল ভারানে, নাচো, ফারল্যান্ড মেন্দি।
মিডফিল্ডার: টনি ক্রুস, লুকা মদ্রিচ, কাসেমিরো, ফেদে ভালভের্দে, ইসকো।
ফরোয়ার্ড: করিম বেনজেমা, গ্যারেথ বেল, লুকা জোভিচ, ভিনিসিয়াস জুনিয়র, রদ্রিগো।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।