ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জামাল ভূঁইয়াদের রুখে দিল রহমতগঞ্জ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
জামাল ভূঁইয়াদের রুখে দিল রহমতগঞ্জ ছবি: শোয়েব মিথুন

মৌসুমের প্রথম পেশাদার লিগ ফেডারেশন কাপের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে হোঁচট খেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির বিপক্ষে গোলশূন্য ড্র করেছে জামাল ভূঁইয়ারা।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ‘সি’ গ্রুপে মুখোমুখি হয় সাইফ-রহমতগঞ্জ। ম্যাচের শুরু থেকে আক্রমণের ধারা ধরে রেখে গোলের চেষ্টা করে যায় দু’দল।

তবে চেষ্টা সত্ত্বেও গোলের দেখা পায়নি কেউ।
 
বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে রহমতগঞ্জ শিবিরে আক্রমণ চালায় জামাল ভূঁইয়ারা। ৫০তম মিনিটে আক্রমণভাগের ব্যর্থতায় গোলের দেখা পায়নি সাইফ। এর পরের মিনিটে কাউন্টার-অ্যাটাকে চালায় রহমতগঞ্জ।

ছবি: শোয়েব মিথুন৫৫তম মিনিটে ফের সাইফের আক্রমণের রুখে দেয় সৈয়দ গোলাম জিলানীর শিষ্যরা। ৬৪ মিনিটে ভাগ্য সহায় না হওয়ায় গোলের সুযোগ হাত ফস্কে যায় রহমতগঞ্জের। রহমতগঞ্জের অধিনায়ক গাম্বিয়ান ফরোয়ার্ড মোমোদোর বাহ’র নিচু শট ফিরে আসে সাইফের গোলপোস্টে লেগে। এর পরের মিনিটে কাউন্টার-অ্যাটাকে গিয়ে গোলের সুযোগ সৃষ্টি করে জামাল ভূঁইয়ারা। কিন্তু এবারও তাদের ব্যর্থ হতে হয়।
 
গোলের জন্য মরিয়া মোহাম্মদ নিজামের শিষ্যরা শেষ সুযোগ পায় ম্যাচের অন্তিম মুহূর্তে। যোগ করা সময়ের প্রথম মিনিটে দুর্দান্ত আক্রমণে ওঠে সাইফ। এবার ভাগ্যগুণে রক্ষা পায় রহমতগঞ্জ। বল ফিরে আসে তাদের গোল লাইন থেকে। বাকি সময়টা গোলের দেখা না পাওয়ায় শেষ পযর্ন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় তাদের।

ছবি: শোয়েব মিথুনম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন রহমতগঞ্জের তাজিক ডিফেন্ডার ‍আসোরভ।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
ইউবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।