ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

গোল করে বুনো উদযাপন করল হরিণ! (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
গোল করে বুনো উদযাপন করল হরিণ! (ভিডিও) .

ফুটবল ম্যাচে গোলের পর খেলোয়াড়দের বুনো উদযাপন অতি সাধারণ ঘটনা। কিন্তু সেই গোলদাতা যদি মানুষ না হন, তাহলে ব্যাপারটা একটু অবিশ্বাস্য ঠেকবে বই কি! এমনকি কোনো রোবটের কথাও বলা হচ্ছে না। শিরোনামে যেমনটা পড়েছেন, বাস্তবিকই নিজে গোল করে বুনো উদযাপনে মেতেছে এক হরিণ। আর সেই মুহূর্তের এক ভিডিও সম্প্রতি ইন্টারনেটে ঝড় তুলেছে।

এতদিন রোবটের ফুটবল খেলার কথা সবাই শুনেছে। এমনকি গরুর মতো গৃহপালিত প্রাণীর ফুটবল খেলার কথাও শোনা গেছে।

এবার আমরা জানতে পারলাম হরিণের মতো বুনো প্রাণীও খেলতে পারে। শুধু পারেই না, গোলও করতে পারে। তবে এই হরিণ পা দিয়ে নয়, গোল দিতে প্রাণীটি শিং ব্যবহার করেছে। তবে শিং ব্যবহার ফুটবলের নিয়মে পড়ে কি না সেটা এক প্রশ্ন বটে! এক্ষেত্রে একটা সুবিধাও আছে। হ্যান্ডবলের কোনো সম্ভাবনাই নেই।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, একাই ফুটবল নিয়ে কারিকুরি করার এক পর্যায়ে শিং দিয়ে গুঁতো দিয়ে বল জালে জড়িয়ে দিচ্ছে একটি হরিণ। বল নিয়ে তার কারিকুরি দেখে হতবাক না হয়ে উপায় নেই। এমন নিখুঁত ফিনিশিং দক্ষ ফুটবলারদের মধ্যেই দেখা যায়। কিন্তু এরপর যা হয় তা আরও অবাক করে দেওয়ার মতো। গোল করে পেশাদার ফুটবলারদের মতোই বুনো উদযাপন করতে দেখা যায় হরিণটিকে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।