ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

পুলিশের হাতে বিধ্বস্ত আরামবাগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
পুলিশের হাতে বিধ্বস্ত আরামবাগ বল দখলের লড়াইয়ে পুলিশ বনাম আরামবাগ: ছবি-শোয়েব মিথুন

ফেডারেশন কাপে নিজেদের প্রথম ম্যাচে আবাহনী লিমিটেডের বিপক্ষে ৪-০ গোলে বিধ্বস্ত হয়েছিল পুলিশ এসসি। তবে দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়িয়ে দুর্দান্ত জয় তুলে নিয়েছে তারা। সিডনি রিভেরার জোড়া গোলে আরামবাগ ক্রীড়া সংঘকে ৩-১ ব্যবধানে হারিয়েছে পুলিশ।

শনিবার (২১ ডিসেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে পুলিশ। সুযোগটাও তারা পেয়ে যায় দ্রুত।

৩২ মিনিটে কর্নার থেকে পাওয়া বলে শট নিয়ে পুলিশকে এগিয়ে দেন রিভেরা। ৮২ মিনিটে ব্যবধানটা দ্বিগুণ করেন তিনি। আইদের মামবেতালিয়েভের কাছ থেকে বল পেয়ে প্লেসিং শটে আরামবাগের জালে বল জড়িয়ে দেন রিভেরা।  

পুলিশ বনাম আরামবাগ ম্যাচের দৃশ্য: ছবি-শোয়েব মিথুনতবে এর ৭ মিনিট পর আত্মঘাতী গোল হজম করে বসে পুলিশ। জাকির হোসেন জিকুর শট পুলিশের খেলোয়াড় আইদেদের পায়ে লেগে ঢুকে যায় নিজেদের জালে। এক গোল শোধ করে ম্যাচে ফিরতে চেষ্টা করে আরামবাগ। কিন্তু পরের মিনিটে ফের পিছিয়ে পড়ে তারা। রিভেরার ক্রস থেকে পুলিশের হয়ে তৃতীয় গোলটি করেন মোহাম্মদ স্বাধীন।  

ম্যাচে শেষে হাত মেলাচ্ছেন পুলিশ ও আরামবাগের খেলোয়াড়রা: ছবি-শোয়েব মিথুন‘এ’ গ্রুপে দুই ম্যাচে এক জয় ও এক হারে ৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে পুলিশ। এখন পযর্ন্ত এক ম্যাচ খেলে ৩ পয়েন্ট নিয়ে শীর্ষে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী। শূন্য পয়েন্ট পাওয়া আরামবাগ নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে মঙ্গলবার (২৪ ডিসেম্বর), আবাহনীর বিপক্ষে।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।