ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

ফুটবল

বদলে গেল ফেডারেশন কাপের সূচি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
বদলে গেল ফেডারেশন কাপের সূচি ছবি: বাংলানিউজ

দেশসেরা ১৩ দল নিয়ে শুরু হয়েছে এবারের ফেডারেশন কাপ। শুরু হতে না হতেই বদলে গেল মৌসুমের প্রথম ঘরোয়া লিগের সূচি। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) এক বিজ্ঞপ্তিতে নতুন সূচির কথা জানানো হয়েছে।

নতুন সূচিতে সোমবার (২৩ ডিসেম্বর) কোনো ম্যাচ নেই। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) গ্রুপপর্বের ম্যাচ হবে দুটি।

দিনের প্রথম ম্যাচে দুপুর সাড়ে তিনটায় মুখোমুখি হবে উত্তর বারিধারা-মুক্তিযোদ্ধা আর দিনের দ্বিতীয় ম্যাচে সোয়া ছয়টায় মাঠে নামবে শেখ রাসেল-মোহামেডান।

২৫ ডিসেম্বর বড়দিনের ছুটিতে মাঠে কোনো ম্যাচ গড়াবে না। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) আছে আরামবাগ-আবাহনীর ম্যাচ। শুক্রবার (২৭ ডিসেম্বর) আবারও দুটি ম্যাচ মাঠে গড়াবে। দিনের প্রথম ম্যাচে মাঠে নামবে চট্টগ্রাম আবাহনী-বসুন্ধরা কিংস। আর দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে শেখ জামাল-সাইফ। শনিবার (২৮ ডিসেম্বর) মোহামেডানের প্রতিপক্ষ উত্তর বারিধারা আর শেখ রাসেলের প্রতিপক্ষ মুক্তিযোদ্ধা।

৩০ ও ৩১ ডিসেম্বর হবে কোয়ার্টার ফাইনালের চারটি ম্যাচ। ২ জানুয়ারি ও ৩ জানুয়ারি গড়াবে দুই সেমি ফাইনাল। ৫ জানুয়ারি ফাইনালের মধ্যদিয়ে পর্দা নামবে ফেডারেশন কাপের।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।