ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ফেডারেশন কাপে কোয়ার্টারের অপেক্ষা বাড়লো শেখ রাসেলের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
ফেডারেশন কাপে কোয়ার্টারের অপেক্ষা বাড়লো শেখ রাসেলের ড্রয়ের পর মাঠ ছাড়ছে শেখ রাসেল: ছবি-শোয়েব মিথুন

ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করতে হলে ঢাকা মোহামেডানকে হারাতে হতো শেখ রাসেল ক্রীড়া চক্রের। সেই লক্ষ্য নিয়েই মঙ্গলবার (২৪ ডিসেম্বর) মোহামেডানের মুখোমুখি হয় সাইফুল বারি টিটুর শিষ্যরা। কিন্তু গোলশূন্য ড্র করে কোয়ার্টার ফাইনালের অপেক্ষাটাকে দীর্ঘায়িত করেছে শেখ রাসেল।
 

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই সমান তালে লড়তে থাকে দুই দল। ১৪ মিনিটে শেখ রাসেলের রাফায়েলের শট ফিরিয়ে দেন মোহামেডানের গোলরক্ষক।

১৮ মিনিটে মোহামেডোনের ইউসুফের শট ফিরেয়ে দেন শেখ রাসেলের গোলরক্ষক।

মোহামেডানের বিপক্ষে শেখ রাসেলের গোলের চেষ্টা: ছবি-শোয়েব মিথুন৩৩ মিনিটে শেখ রাসেলের আশরাফুলের ক্রস থেকে দারুণ একটি সুযোগ পেয়েছিলেন তুকলিস আহমেদ। কিন্তু তার নেয়া শট গোলবারের অনেক ওপর দিয়ে চলে যায়। প্রথমার্ধ শেষ হয় গোলশূন্যভাবে।

বিরতির পর ৪৮ মিনিটে শেখ রাসেলের রাফায়েল ওডুইনের নেয়া একটি ফ্রি-কিক কর্নারের বিনিময়ে রক্ষা করেন মোহামেডানের গোলরক্ষক হোসাইন সুজন। ৬১ মিনিটে শেখ রাসেলের আজিজোভ আলীসার প্রতিপক্ষের গোলরক্ষককে একা পেয়েও বল জালে জড়াতে পারেনি।

ম্যাচ শেষে শেখ রাসেল ও মোহামেডান খেলোয়াড়দের করমর্দন: ছবি-শোয়েব মিথুনম্যাচের বাকিটা সময় গোলের একাধিক সুযোগ পেলেও কোনো দলই কাঙ্খিত গোলের দেখা পায়নি। ফলে গোলশূন্য ড্রয়ে শেষ হয় ম্যাচটি।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।