ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

তিন দিনে দুই ম্যাচ খেলা অপরাধ: লিভারপুল কোচ 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
তিন দিনে দুই ম্যাচ খেলা অপরাধ: লিভারপুল কোচ  ইয়ুর্গেন ক্লপ

ইউরোপ জুড়ে চলছে ক্রিসমাসের ছুটি। ব্যস্ত সময় পার করে ফুটবলাররাও অবসর সময় কাটাচ্ছেন বিভিন্ন জায়গায়। ইউরোপের শীর্ষ চার লিগের তারকারা বিশ্রামে থাকলেও ছুটি নেই ইংলিশ লিগের ফুটবলারদের। বড় দিনের আনন্দ কাটতে না কাটতেই ফের মাঠে নামতে হচ্ছে তাদের।

তার মধ্যে সূচিটা এমন যে, তিন দিনের মধ্যেই দুই ম্যাচ খেলতে হবে প্রিমিয়ার লিগের ফুটবলারদের। বিষয়টাতে একদম নাখোশ ইয়র্গেন ক্লপ।

বক্সিং ডে-তে বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) লেস্টার সিটির মাঠে যাওয়ার আগে সংবাদ সম্মেলনে ক্রিসমাসের সময়সূচিকে ‘অপরাধী’ হিসেবে সমালোচনা করেছেন ক্লপ।

লেস্টারের বিপক্ষে ম্যাচের পর মাত্র একদিনই সময় পাবে লিভারপুল। এরপর শনিবার (২৮ ডিসেম্বর) তাদের আবার নেমে পড়তে হবে উলভসের বিপক্ষে লড়াইয়ে। এমন ঘিঞ্জি দিনপঞ্জি দলগুলোকে আক্রান্ত করবে মনে করেন ক্লপ।

লিভারপুল কোচ প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষের সমালোচনা করে বলেন, ‘বক্সিং ডে নিয়ে আমাদের কোনো কোচের সমস্যা নেই। কিন্তু ২৬ ও ২৮ ডিসেম্বর দুটি ম্যাচ খেলা এক ধরনের অপরাধ। এখন আমাদের তাই খেলতে হবে। ’

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।