ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কাতার বিশ্বকাপ মেসির শেষ সুযোগ: ভেরন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
কাতার বিশ্বকাপ মেসির শেষ সুযোগ: ভেরন হুয়ান সেবাস্তিয়ান ভেরন ও লিওনেল মেসি/ছবি: সংগৃহীত

সাবেক আর্জেন্টাইন তারকা মিডফিল্ডার হুয়ান সেবাস্তিয়ান ভেরন মনে করেন, লিওনেল মেসির বিশ্বকাপ জেতার শেষ সুযোগ হতে যাচ্ছে ২০২২ কাতার বিশ্বকাপ। 

ক্লাব ক্যারিয়ারে বার্সেলোনার জার্সিতে অসংখ্য শিরোপা আর সাফল্য পেলেও জাতীয় দলের হয়ে এখনও শিরোপার দেখা পাননি মেসি। বিশ্বজোড়া তার ভক্তকূল তাকে শুধু একবার বিশ্বকাপ হাতে নিতে দেখতে চায়।

কিন্তু বয়স তো বসে থাকে না। ক্রমেই শেষ দেখতে শুরু করেছেন বিশ্বসেরা এই ফুটবলার। কিন্তু এখনও তার সামনে একটা সুযোগ আছে। আর তা হলো কাতার বিশ্বকাপ। ভেরনেরও ধারণা, এবার কিছু একটা হতে পারে।

সম্প্রতি চীনা সংবাদ মাধ্যম জিনহুয়া’কে ভেরন বলেন, ‘২০২২ বিশ্বকাপ হয়তো মেসির শেষ সুযোগ। যেহেতু এটাই শেষ সুযোগ, তাই কীভাবে গোল করা যায় তাকে সেদিকেই মনোযোগ দিতে হবে। ’

চীনের এফআইএসইউ ইউনিভার্সিটির বার্ষিক বিশ্বকাপ, যা ২১ নভেম্বর থেকে ১ ডিসেম্বর পর্যন্ত দেশটির ফুজিয়ান রাজ্যে আয়োজিত হয়, এর শুভেচ্ছা দূত ভেরন এবারের আসরের ট্রফি উন্মোচন করেছেন।  

আর্জেন্টিনার হয়ে তিনটি বিশ্বকাপে প্রতিনিধিত্ব করা ভেরন বর্তমানে আর্জেন্টিনার এস্তাদিয়ান্তেস দি লা প্লাতা ফুটবল ক্লাবের চেয়ারম্যানের দায়িত্ব সামলাচ্ছেন। চাইনিজ সুপার লিগের দল ‘হেবেই চাইনা ফরচুন’র সঙ্গে চুক্তির মেয়াদ শেষে ভেরনের ক্লাবে যোগ দেবেন সাবেক আর্জেন্টাইন তারকা হাভিয়ের মাচেরানো।

আর্জেন্টিনার জার্সিতে ৭৩টি আন্তর্জাতিক ম্যাচ খেলে ৯ গোল করা ভেরন এমনকি তার ক্লাবে মাচেরানোর পাশাপাশি বার্সেলোনা কিংবদন্তি আন্দ্রেস ইনিয়েস্তাকেও নিজের ক্লাবে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।