ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ঘরের মাঠে বিধ্বস্ত চেলসি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
ঘরের মাঠে বিধ্বস্ত চেলসি ঘরের মাঠে বিধ্বস্ত চেলসি

ক্রিসমাসের ছুটির আনন্দের রেশ কাটতে না কাটতেই মাঠে নেমেছিল চেলসি। কিন্তু ঘরের সমর্থকদের আরেকটি আনন্দের উপলক্ষ্য এনে দিতে পারলো না ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা। নিজেদের মাঠ স্টামফোর্ড ব্রিজে বক্সিং-ডে’তে সাউদ্যাম্পটনের বিপক্ষে ২-০ গোলে হেরে গেছে ব্লুজরা।

ম্যাচের লাগামটা ছিল অবশ্য চেলসির হাতে। শুরু থেকে গোলের প্রচেষ্টা অব্যাহত ছিল তাদের।

কিন্তু ৩১ মিনিটে ম্যাচটা প্রতিকূলে চলে যায় ল্যাম্পার্ডের দলের। হজবার্গের পাস থেকে স্টামফোর্ডের দর্শকদের চুপ করে দেন দ্য সেইন্ট স্ট্রাইকার মাইকেল ওবাফেমি।

এরপর সমতায় ফিরতে মরিয়া হয়ে চেষ্টা চালান উইলিয়ান-জোর্গিনহোরা। কিন্তু কোনোভাবেই সাউদ্যাম্পটনের রক্ষণদেয়াল ভাঙা সম্ভব হয়নি তাদের। এক গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় চেলসি।

দ্বিতীয়ার্ধে গোল শোধের জন্য আক্রমণের ঢেউ তুলে ল্যাম্পার্ডের দল। কিন্তু ৭৩ মিনিটে উল্টো দ্বিতীয় গোল হজম করে বসে ব্লুজরা। বাকি সময়ও ম্যাচে ফিরতে জোরালো আক্রমণ করেছে তারা। তবে চেষ্টা সত্ত্বেও ভাঙতে পারেনি সাউদ্যাম্পটনের রক্ষণভাগ। ঘরের মাঠে বিধ্বস্ত চেলসিহারলেও অবশ্য ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকার আগের অবস্থান ধরে রেখেছে চেলসি। ১৯ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে তারা। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে ১৪তম স্থানে সাউদ্যাম্পটন। ১৭ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।

বাংলাদেশ সময়: ২৩১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।