ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পুরোনো ঠিকানা এসি মিলানে ইব্রা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
পুরোনো ঠিকানা এসি মিলানে ইব্রা ছবি: সংগৃহীত

বয়স যে শুধুই সংখ্যা, সেটাই বুঝি প্রমাণ করলেন জ্লাতান ইব্রাহিমোভিচ। বয়স ৩৮ পেরিয়ে গেছে, তারপরও ইউরোপের বড় বড় ক্লাবগুলো তাকে টানার জন্য উঠেপড়ে লেগেছিল। কদিন আগে শোনা গিয়েছিল, এসি মিলানের সঙ্গে সুইডিশ স্ট্রাইকারের চুক্তি হয়েই গেছে। সেটা যে গুঞ্জন নয়, তারও প্রমাণ পাওয়া গেল।

পুরোনো ঠিকানায় ফিরেছেন ইব্রা। বার্সেলোনার সাবেক তারকা স্ট্রাইকার ছয় মাসের চুক্তিতে ইতালির ক্লাব এসি মিলানে ফিরেছেন।

যদিও শর্ত অনুযায়ী, চুক্তি আরও এক বছর বাড়ানোর সুযোগ রয়েছে।

ম্যানচেস্টার ইউনাইটেড, এভারটন, নাপোলি, বোকা জুনিয়র্স ইব্রাকে টানার চেষ্টা করেছিল। কিন্তু শেষ পর্যন্ত ফিরলেন মিলানেই। ২০১০-১১ মৌসুমে বার্সেলোনা থেকে ধারে আসার পরের মৌসুমেই তাকে পাকাপাকিভাবে কিনে নেয় মিলান।  

সিরি আ’র ক্লাব মিলান এক বিবৃতিতে জানিয়েছে, আগামী ২ জানুয়ারি মেডিকেল সারতে ও সতীর্থদের সঙ্গে যোগ দিতে মিলানে আসবেন ইব্রাহিমোভিচ।

যুক্তরাষ্ট্রের শীর্ষ ফুটবল প্রতিযোগিতা মেজর লিগ সকারের (এমএলএস) গত আসর শেষে এলএ গ্যালাক্সি ছাড়ার ঘোষণা দিয়েছিলেন ২০১০ থেকে ২০১২ পর্যন্ত ইতালির অন্যতম সফল ক্লাবটিতে খেলা ইব্রাহিমোভিচ।  

দুই মৌসুমে মিলানের হয়ে ৮৫ ম্যাচ খেলে ৫৬ গোল করেছিলেন তিনি। এসি মিলান ছাড়ার পর ইব্রাহিমোভিচ যোগ দেন ফরাসি ক্লাব পিএসজিতে। সেখানে চার বছর খেলার পর তিনি যোগ দেন ম্যানচেস্টার ইউনাইটেডে। সেখান থেকে ২০১৮ সালে তিনি যোগ দেন এলএ গ্যালাক্সিতে।

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।