ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সা ছাড়ার ইচ্ছে মেসির ফর্মে প্রভাব ফেলেছিল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
বার্সা ছাড়ার ইচ্ছে মেসির ফর্মে প্রভাব ফেলেছিল লিওনেল মেসি

লিওনেল মেসি জানিয়েছেন, গত গ্রীষ্মে বার্সেলোনা ছাড়ার ব্যর্থ চেষ্টা চলতি মৌসুমে তার ফর্মে প্রভাব ফেলেছে।

গত আগস্টে আর্জেন্টাইন ফরোয়ার্ড জানান, বার্সার সঙ্গে চুক্তিতে তিনি একটি রিলিজ ক্লজ প্রয়োগ করতে চেয়েছিলেন।

যেখানে ফ্রি ট্রান্সফারে ক্যাম্প ন্যু ছাড়ার অনুমতি পান।

তবে কাতালান জায়ান্টরা মেসির প্রস্তাব প্রত্যাখান করে এবং জানায় আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি করতে হলে রিলিজ ক্লজ হিসেবে ৭০০ মিলিয়ন ইউরো দিতে হবে।

ম্যানচেস্টার সিটি ও পিএসজির মতো ধনী ক্লাবরা মেসিকে পেতে আগ্রহ দেখিয়েছিল। তবে পরে আরেকটি মৌসুমে বার্সায় থাকার কথা জানান এলএমটেন।

স্প্যানিশ টেলিভিশন চ্যানেল লা সেক্সটা’কে মেসি বলেন, ‘আমি মৌসুমের শুরুতে সবকিছু নিজের মতো করে নেওয়ার চেষ্টা করেছিলাম। আসলে সত্য হলো, আমি এখন ভালো বোধ করছি। তবে গ্রীষ্মে আমার খারাপ সময় গিয়েছিল। ’

ইতোমধ্যে ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলের একটি রেকর্ডে ভাগ বসিয়েছেন মেসি। শনিবার (১৯ ডিসেম্বর) লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে গোল করে নির্দিষ্ট এক ক্লাবের হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ডে পেলেকে ছুঁয়ে ফেলেন তিনি। দু’জনের গোল সংখ্যা এখন ৬৪৩। চলতি মৌসুমে বার্সার জার্সিতে মেসি ১৭ ম্যাচে ৯ গোল করেছেন। যার মধ্যে ৫টি লা লিগায়।

স্প্যানিশ জায়ান্টদের অধিনায়কের সঙ্গে বার্সার চুক্তি শেষ হবে এই মৌসুম শেষে।  তবে ১ জানুয়রি থেকে যেকোনো ক্লাবের সঙ্গে আলোচনা চালিয়ে যেতে পারবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।