ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আজই কলকাতা মোহামেডানে যোগ দেবেন জামাল ভূঁইয়া

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
আজই কলকাতা মোহামেডানে যোগ দেবেন জামাল ভূঁইয়া জামাল ভূঁইয়া। ফাইল ফটো

গত অক্টোবরে কলকাতা মোহামেডানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। কিন্তু চলতি মাসের শুরুতে করোনায় আক্রান্ত হওয়ায় ঐতিহ্যবাহী ক্লাবটিতে তার খেলা শঙ্কায় পড়ে গিয়েছিল।

তবে দ্রুত সুস্থ হয়ে উঠেছেন জামাল। আর সব শঙ্কাকে পেছনে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) কলকাতা মোহামেডানে যোগ দেবেন ৩০ বছর বয়সী মিডফিল্ডার। আজ বেলা ২টার ফ্লাইটে তিনি ঢাকা থেকে উড়াল দিয়েছেন কলকাতার উদ্দেশ্যে।

৪ ডিসেম্বর দোহায় কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইপর্বের ম্যাচ খেলে বাংলাদেশ। সেই ম্যাচের পর দলের বাকি সদস্যরা ফিরলেও ব্যক্তিগত কারণে দেশে ফেরেননি জামাল। ১০ ডিসেম্বর ফেরার কথা থাকলেও করোনা পজিটিভ হওয়ায় আইসোলেশনে থাকতে হয় তাকে।

এদিকে ৯ জানুয়ারি থেকে আই লিগ শুরু হওয়ার কথা। কিন্তু তার আগে জামালের করোনা পজিটিভ হওয়ায় কলকাতা মোহামেডান তাকে বাদ দিয়ে নতুন খেলেয়াড় খুঁজতে শুরু করেন। তবে সব শঙ্কা দূর করে ১৯ ডিসেম্বর করোনা নেগেটিভ হন লাল-সবুজদের অধিনায়ক।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।