ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

ফুটবল

সেক্স টেপ মামলায় বিচারের মুখোমুখি হচ্ছেন বেনজেমা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২১
সেক্স টেপ মামলায় বিচারের মুখোমুখি হচ্ছেন বেনজেমা ভালবুয়েনা ও বেনজেমা

সাবেক ফরাসি সতীর্থ ম্যাথিউ ভালবুয়েনাকে সেক্স টেপ দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগে বিচারের মুখোমুখি হচ্ছেন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড করিম বেনজেমা। বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) এমনটাই জানিয়েছে ফ্রান্সের প্রসিকিউটররা।

 

শুক্রবার (০৮ জানুয়ারি) এমন খবর প্রকাশ করেছে চীনভিত্তিক গণমাধ্যম সিজিটিএন।  

২০১৫ সালে এই ঘটনা জনসম্মূখে আসার পর আর জাতীয় দলে জায়গা হয়নি বেনজেমার। ৩৩ বছর বয়সী তারকার বিরুদ্ধে অভিযোগ, এই ভিডিও লোকজনের কাছে ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে ভালবুয়েনার কাছ থেকে অর্থ আদায় করতে চেয়েছিলেন তিনি।  

তবে শুরু থেকে এই ঘটনার সঙ্গে নিজের সম্পৃক্ততা অস্বীকার করে আসছেন বেনজেমা। রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড যুক্তি দিয়ে জানান, কোনো এক পুলিশ অফিসার তাকে এই ঘটনার সঙ্গে অসাধু উপায়ে জড়িয়ে ফেলেছেন।  

বর্তমানে ভালবুয়েনা খেলছেন গ্রীক ক্লাব অলিম্পিয়াকোসে। সে সময় তিনি এক ব্ল্যাকমেইলার থেকে এক কল পান। যেখানে তাকে এই ভিডিও ফাঁস করে দেওয়ার ভয় দেখানো হয়। এরপর পুলিশের কাছে অভিযোগ করেন ভালবুয়েনা।  

বেনজেমা ও ভালবুয়েনা সে সময় ফ্রান্স জাতীয় দলে সতীর্থ ছিলেন। দু’জনে একই জার্সিতে খেলেছেন ২০১৪ ব্রাজিল বিশ্বকাপ। তবে এই ঘটনা জানাজানি হওয়ার পর না বেনজেমা-ভালবুয়েনা আর কখনও কোচ দিদিয়ের দেশমের স্কোয়াডে ডাক পাননি। ২০১৬ সালে ঘরের মাটিতে আয়োজিত ইউরো কাপেও দর্শক হয়ে থাকতে হয় তাদের। সেবার ইউরোর ফাইনালে পর্তুগালের কাছে হেরে যায় ফ্রান্স।  

২০০৯ সাল থেকে রিয়াল মাদ্রিদের জার্সিতে খেলছেন বেনজেমা। স্প্যানিশ জায়ান্টদের হয়ে ২৬১ গোল করেছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।