ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সার বিপক্ষে ছিটকে গেলেন দি মারিয়া

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
বার্সার বিপক্ষে ছিটকে গেলেন দি মারিয়া

বার্সেলোনার বিপক্ষে পিএসজির চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ইনজুরির কারণে ছিটকে গেলেন আনহেল দি মারিয়া। লিগ ওয়ানের ম্যাচে মার্সেইয়ের বিপক্ষে ঊরুর চোট পান এই আর্জেন্টাইন।

মঙ্গলবার ফরাসি চ্যাম্পিয়ন দলের কোচ মাউরিসিও পচেত্তিনো জানান, বার্সেলোনার মাঠে তাদের চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর প্রথম লেগে দি মারিয়াকে পাচ্ছে না তারা।

সংবাদ সম্মেলনে পচেত্তিনো নিশ্চিত করেন, ১৬ ফেব্রুয়ারি ক্যাম্প ন্যু’র ম্যাচে থাকবেন না দি মারিয়া। ওই খেলায় তার অভাববোধ হলেও দল নিয়ে আশাবাদী আর্জেন্টাইন কোচ, ‘আনহেল আমাদের জন্য গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। কিন্তু আমাদের আছে একটা বড় দল, যেখানে আমাদের ম্যাচ জেতানোর মতো খেলোয়াড়রা আছে। ’

৩২ বছর বয়সী আর্জেন্টাইন মিডফিল্ডার বুধবার কাঁর বিপক্ষে ফরাসি কাপ ও নিসের সঙ্গে শনিবারের লিগ ওয়ানের ম্যাচও খেলতে পারবেন না। বার্সেলোনা থেকে পিএসজি ফেরার পাঁচ দিন পর মোনাকোর বিপক্ষে লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে দেখা যেতে পারে দি মারিয়াকে।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।