ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

৬ মিনিটের ঝড়ে তছনছ লিভারপুল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২১
৬ মিনিটের ঝড়ে তছনছ লিভারপুল

দ্বিতীয়ার্ধের এক ৬ মিনিটের ঝড়, আর তাতেই তছনছ লিভারপুল। এগিয়ে গিয়েও লেস্টার সিটির বিপক্ষে ৩-১ ব্যবধানে হেরেছে অলরেডরা।

 

এই নিয়ে টানা তিন ম্যাচে হারলো ইউর্গেন ক্লপের দল। টানা হারে গত আসরের চ্যাম্পিয়নরা শিরোপা দৌড় থেকে প্রায় ছিটকে গেছে। কারণ শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে তাদের পার্থক্য হয়ে দাঁড়িয়েছে ১০ পয়েন্ট। তার মধ্যে আবার দুই ম্যাচ বেশি খেলেছে লিভারপুল।  

লেস্টারের ঘরের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেলছিল অলরেডরা। প্রথমার্ধে গোল না পেলেও বিরতি থেকে ফিরে এগিয়ে যায় ক্লপের দল। ৬৭তম মিনিটে লিভারপুলকে এগিয়ে দেন মোহামেদ সালাহ।  

এরপরই সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে লেস্টার। সুযোগটা তারা পেয়ে যায় ৭৮তম মিনিটে। জেমস ম্যাডিসনের গোলে সমতায় ফেরে লেস্টার। আর এর পরই এক ঝড়। ৮১তম মিনিটে জেমি ভার্ডির গোলে এগিয়ে যায় ব্রেন্ডন রজার্সের শিষ্যরা। এর ৪ মিনিট পরেই ব্যবধানটা ৩-১ করেন হার্ভে বার্নস।  

এই জয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থান ধরে রেখেছে লেস্টার। ২৪ ম্যাচে তাদের পয়েন্ট ৪৬। সমান ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে চারে লিভারপুল।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa