ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

ইন্টারকে শীর্ষে তুললেন লুকাকু-মার্তিনেস

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
ইন্টারকে শীর্ষে তুললেন লুকাকু-মার্তিনেস ইন্টারের জয় উদযাপন

রোমেলু লুকাকুর জোড়া গোলে লাৎসিওকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ইন্টার মিলান। এই দাপুটে জয়ে নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলানকে টপকে সিরি’আ লিগের চলতি মৌসুমের পয়েন্ট তালিকায় শীর্ষস্থান দখল করেছে নেরাজ্জুরিরা।

 

ঘরের মাঠ সান সিরোতে ২২তম মিনিটে পেনাল্টি থেকে ইন্টারকে এগিযে দেন লুকাকু। এরপর ৪৫তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন তিনি। এই গোলে ক্লাব ও দেশের হয়ে ক্যারিয়ারের ৩০০তম গোলের মাইলফলকে পা রাখলেন বেলজিয়ান ফরোয়ার্ড।  

দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়াতে চেষ্টা করে লাৎসিও। গোল শোধের জন্য মরিয়া চেষ্টা করে তারা। সেই সুযোগও পেয়ে যায় তারা। ৬১তম মিনিটে ব্যবধানটা ২-১ করেন মিলিনকোভিচ-সাভিচ। তবে এর তিন মিনিট পরেই তৃতীয় গোল হজম করে বসে লাৎসিও। লুকাকুর পাস থেকে ইন্টারকে সুবিধাজনক অবস্থানে নিয়ে যান লওতারো মার্তিনেস।

এই জয়ে ২২ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে সিংহাসনে বসলো ইন্টার। সমান ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে মিলান। রোববার (২১ ফেব্রুয়ারি) সান সিরোতে ‘মিলান ডার্বি’তে সাক্ষাত হচ্ছে এই দুই নগর প্রতিদ্বন্দ্বীর।  

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa