ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

ব্রাজিলিয়ান-আর্জেন্টাইনের হ্যাটট্রিকে বসুন্ধরা কিংসের বড় জয়

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
ব্রাজিলিয়ান-আর্জেন্টাইনের হ্যাটট্রিকে বসুন্ধরা কিংসের বড় জয়

ব্রাজিলিয়ান ও আর্জেন্টাইন ফরোয়ার্ডের জোড়া হ্যাটট্রিকে ভর করে আরামবাগ ক্রীড়া সংঘের জালে রীতিমত গোল উৎসব করলো বসুন্ধরা কিংস। এই জয়ে প্রিমিয়ার লিগের শীর্ষস্থান আরও মজবুত হলো ২০১৮-১৯ মৌসুমের চ্যাম্পিয়নদের।

 

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) কুমিল্লার ভাষা সৈনিক ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ৬-১ গোলের বিশাল ব্যবধানে জয় পেয়েছে বসুন্ধরা কিংস।  হ্যাটট্রিকের দেখা পেয়েছেন আর্জেন্টাইন বংশোদ্ভূত চিলিয়ান ফরোয়ার্ড রাউল বেসেরা এবং ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন দা সিলভা রবিনহো। আরামবাগের একমাত্র গোলটি এসেছে নিহাত জামান উচ্ছ্বাসের কল্যাণে।

বসুন্ধরা কিংস তৃতীয় মিনিটেই এগিয়ে যায়। ডান দিক থেকে তৌহিদুল আলম সবুজের ক্রসে বেসেরার হেড জাল খুঁজে নেয়। অষ্টাদশ মিনিটে অবশ্য সমতায় ফেরে আরামবাগ। মাঝমাঠ থেকে বল নিয়ে কিছুটা দৌড়ে বাঁ দিকে থাকা উচ্ছ্বাসের উদ্দেশে পাস বাড়ান আরাফাত মিয়া। ডি-বক্সে ঢুকে নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন উচ্ছ্বাস।

আরামবাগের সমতায় ফেরার স্বস্তি অবশ্য দীর্ঘস্থায়ী হয়নি। প্রথমার্ধের ৩২তম মিনিটে জোনাথন ফের্নান্দেসের ক্রসে প্রতিপক্ষের এক ডিফেন্ডার হেড করার পর বল পেয়ে যান রবিনহো। সঙ্গে সঙ্গে কোণাকুনি শটে বল জালে জড়ান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। ৪২তম মিনিটে প্রায় একই ধাঁচে নিজের দ্বিতীয় গোলটি করেন রবিনহো।  

দ্বিতীয়ার্ধেও বসুন্ধরা কিংসের গোল উৎসব চলতেই থাকে। ৬৫তম মিনিটে রিমন হোসেনের ক্রসে খালিদ শাফিই ফ্লিক করতে ব্যর্থ হলে তার পেছনে থাকা বেসেরা বল জালে জড়িয়ে দেন। এরপর ৭৪তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন বেসেরা। আরামবাগের এক ডিফেন্ডার ক্রস ঠিকঠাক ক্লিয়ার করতে না পারেননি। বক্সে থাকা আর্জেন্টাইন বংশোদ্ভূত এই চিলিয়ান ফরোয়ার্ড সুযোগটা কাজে লাগাতে ভুল করেননি।

বেসেরা হ্যাটট্রিক পূরণ করার তিন মিনিট পর একই আনন্দে মাতেন রবিনহো। এবার বাঁ দিক থেকে আক্রমণে উঠে আসা এক ডিফেন্ডারকে ছিটকে দিয়ে ডান পায়ের জোরালো শটে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

এই নিয়ে ৯ ম্যাচে ৮ জয় ও ১ ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত করলো বসুন্ধরা কিংস। দিনের আরেক ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাবকে ২-০ গোলে হারানো ঢাকা আবাহনী লিমিটেড ৪ পয়েন্ট কম নিয়ে আছে দুইয়ে। ৮ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে চারে সাইফ এবং এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে সবগুলোতেই হেরে যাওয়া আরামবাগ আছে সবার নিচে।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa