ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

সাইফের বিপক্ষে স্বস্তির জয় আবাহনীর

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
সাইফের বিপক্ষে স্বস্তির জয় আবাহনীর ছবি: শোয়েব মিথুন

সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে প্রিমিয়ার লিগের ম্যাচে স্বস্তির জয় তুলে নিয়েছে ঢাকা আবাহনী।  

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ২-০ গোলে জিতেছে আবাহনী।

সর্বশেষ ৫ ম্যাচে এটি আবাহনীর তৃতীয় জয়। বাকি দুই ম্যাচে হারের মুখ দেখেছে দলটি।

প্রথমার্ধে দুই দলই একাধিক আক্রমণ শানালেও লক্ষ্যের দেখা পায়নি। এর মধ্যে ৩১তম মিনিটে অল্পের জন্য সুযোগ নষ্ট হয় আবাহনীর। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফ্রান্সিসকো রদ্রিগেজ দি সৌজা ফিলহোর ভলি ক্রসবারের একটু ওপর দিয়ে যায়। এর ৭ মিনিট পর জুয়েল রানার শট লক্ষ্যভ্রষ্ট হয়।

অবশেষে ৫৩তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় আবাহনী। বাঁ দিক থেকে রায়হান হাসানের লম্বা থ্রো ইনে দুর্দান্ত হেড নেন সিলভা। বল জমা হয় জালের ঠিকানায়।  

৬৫তম মিনিটে গোছালো আক্রমণে ফল তুলে নেন প্রিমিয়ার লিগের ছয়বারের চ্যাম্পিয়নরা। জুয়েলের ক্রস নিয়ন্ত্রণে নিয়ে প্রথম প্রচেষ্টায় সাইড ভলিতে জাল খুঁজে নেন বেলফোর্ট। বাকি সময় সাইফ জবাব দিতে না পারায় স্বস্তির জয় নিয়ে ফেরে আবাহনী।

এই নিয়ে ৯ ম্যাচে ৬ জয় ও ৩ ড্রয়ে ২১ পয়েন্ট নিয়ে লিগের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে আবাহনী। অন্যদিকে এই নিয়ে আসরে তৃতীয় হার দেখা সাইফ স্পোর্টিং ১৩ পয়েন্ট নিয়ে আছে পাঁচে। পল জোসেফ পুটের দল অবশ্য এক ম্যাচ কম খেলেছে।  

দিনের আরেক ম্যাচে আরামবাগ ক্রীড়া সংঘকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে আসরের ফেভারিট বসুন্ধরা কিংস। ৯ ম্যাচে ৮ জয় ও এক ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অস্কার ব্রুজোনের দল। আর ৮ ম্যাচের সবগুলোতেই হেরে সবার নিচে আছে এখনও পয়েন্টের খাতা খুলতে না পারা আরামবাগ।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa