ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

সালাহ-মানের গোলে শেষ আটের পথে লিভারপুল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
সালাহ-মানের গোলে শেষ আটের পথে লিভারপুল সতীর্থদের সঙ্গে সালাহর গোল উদযাপন

প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে হঠাৎ ছন্দপতন হওয়ায় পয়েন্ট তালিকার সেরা চারে নেই লিভারপুল। তার মধ্যে টানা তিন ম্যাচ হারের ক্ষত নিয়ে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে লাইপজিগের মুখোমুখি হয়েছিল অলরেডরা।

 

তবে হাঙ্গেরি সফরটা দুর্দান্তভাবে শেষ করেছে লিভারপুল। ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা লাইপজিগকে হারিয়েছে ২-০ গোলে। করোনা ভাইরাসের কারণে জার্মানি সফর কড়াকড়িভাবে নিষিদ্ধ থাকায় ম্যাচটি হয় হাঙ্গেরির রাজধানী বুদাপেস্টের পুসকাস অ্যারেনায়।  

প্রথমার্ধে দুই দল গোলের দেখা না পেলেও বিরতি থেকে ফিরে এক পাঁচ মিনিটের ঝড়ে এগিয়ে যায় লিভারপুল। ৫৩তম মিনিটে মোহমেদ সালাহর গোলে এগিয়ে যায় ইংলিশ চ্যাম্পিয়নরা। ৫৮তম মিনিটে কার্তিস জোন্সের পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন সাদিও মানে।  

গোল হজমের পর ঘুরে দাঁড়াতে চেষ্টা করে লাইপজিগ। তবে ম্যাচের বাকি সময় রক্ষণভাগে মনোযোগ বাড়ায় লিভারপুল। সেই সঙ্গে জয় তুলে নিয়ে শেষ আটের পথে এক পা দিয়ে রাখলো ক্লপের দল।

ফিরতি লেগে অলরেডরা ঘরের মাঠ অ্যানফিল্ডে লাইপজিগকে আতিথেয়তা দেবে ১০ মার্চ।  

বাংলাদেশ সময়: ০৫৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa