ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

ফুটবল

মেসি যুক্তরাষ্ট্রে এলে তার পায়ে চুমু খাবো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
মেসি যুক্তরাষ্ট্রে এলে তার পায়ে চুমু খাবো

কিছুটা বাজে সময় পেরিয়ে আবারও দুর্দান্ত ফর্মে ফিরেছেন লিওনেল মেসি। লা লিগায় শেষ কয়েকটি ম্যাচে অসাধারণ খেলে বর্তমানে তিনি সর্বোচ্চ গোলদাতা।

তবে ইউরোপের আসছে ট্রান্সফার মার্কেটে বার্সেলোনার সঙ্গে তার চুক্তি শেষ হবে। ফলে ফ্রি এজেন্ট হিসেবে অন্য কোনো দলে যোগ দিতে আর্জেন্টাইন তারকার আর কোনো বাধা থাকবে না।

গত মৌসুম শেষেই বার্সা ছাড়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন মেসি। তবে চুক্তির জটিলতার কারণে তা আর হয়নি। আর সেসময়ই তাকে পেতে উঠেপড়ে লেগেছিল ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড, ইন্টার মিলান, পিএসজিসহ যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের কয়েকটি দল।

মেজর লিগ সকারে মেসির যাওয়ার ব্যাপারে এবারও গুঞ্জন রয়েছে। যেখানে মেসির জাতীয় দলের সাবেক সতীর্থ ফ্রাঙ্কো হারা তো ছয়বারের ব্যালন ডি’অর জয়ীকে ফের সতীর্থ অথবা একই লিগে দেখতে উদগ্রীব হয়ে আছেন। ফরোয়ার্ড হারা বর্তমানে এমএলএসের ক্লাব এফসি ডালাসের হয়ে খেলছেন।

এক সাক্ষাৎকারে হারা এ ব্যাপারে বলেন, ‘যদি সে (মেসি) এখানে (এমএলএস) খেলতে আসে। তবে আমি তার পায়ে চুমু খাবো। এটা হবে বড় ধরনের পাগলামি। ’

তিনি আরও বলেন, ‘আমার জাতীয় দলের ক্যারিয়ারে মাঠে এমন ফুটবলারদের কাছে যাওয়ার সুযোগ হয়েছিল। তবে মুখোমুখি হওয়াটা হবে দারুণ কিছু। ’

‘যুক্তরাষ্ট্রে জ্লাতান ইব্রাহিমোভিচ, গঞ্জালো হিগুয়াইনরা খেলেছে। আশাকরি মেসিও আসবে। ’-যোগ করেন আর্জেন্টার হয়ে ২০১০-১১ সালে ৪টি ম্যাচ খেলা হারা।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa