ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

নেগেটিভ হয়ে নেপাল যাচ্ছেন রাকিব, নতুন পজিটিভ রহমত

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
নেগেটিভ হয়ে নেপাল যাচ্ছেন রাকিব, নতুন পজিটিভ রহমত

স্বস্তির সঙ্গে এবার অস্বস্তির খবর বাংলাদেশ জাতীয় ফুটবল দলে। ত্রিদেশীয় সিরিজ খেলতে শেষ পর্যন্ত নেপাল সফরে যাচ্ছেন রাকিব হোসেন।

তবে এই স্বস্তির সংবাদের সঙ্গে যোগ হয়েছে দুঃসংবাদ। করোনা পজিটিভ হওয়ায় বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে দলের সঙ্গে নেপাল যাওয়া হচ্ছে না ডিফেন্ডার রহমত মিয়ার। ফের পরীক্ষার পর নেগেটিভ রিপোর্ট এলে তবে দলের সঙ্গে যোগ দেবেন সাইফ স্পোর্টিংয়ের এই খেলোয়াড়।

লক্ষণ দেখা দেওয়ায় করোনা পরীক্ষায় মঙ্গলবার পজিটিভ রিপোর্ট আসে রাকিব হোসেনের। যার কারণে একদিন আগেও চট্টগ্রাম আবাহনীর এই স্ট্রাইকারের নেপাল সফর নিয়ে শঙ্কা ছিল।

তবে পরেরদিন রাকিব হোসেন-রহমত মিয়াসহ মোট পাঁচজনের পুনরায় করোনা পরীক্ষা করা হয়। তাতে নেগেটিভ হন রাকিব হোসেন আর পজিটিভ রিপোর্ট আসে রহমত মিয়ার।

কাঠমান্ডুতে অনুষ্ঠিত হতে যাওয়া এই তিন জাতি আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট শুরু হবে ২৩ মার্চ। স্বাগতিক নেপাল ছাড়াও বাকি দু’দল হলো বাংলাদেশ ও কিরগিজস্তানের অনূর্ধ্ব-২৩ দল।

আসরের উদ্বোধনী দিনে বাংলাদেশ তাদের প্রথম ম্যাচ খেলবে কিরগিজস্তান অলিম্পিক দলের বিপক্ষে। ২৭ মার্চ জেমি ডে’র দল দ্বিতীয় ও শেষ ম্যাচ খেলবে নেপালের বিপক্ষে। আসরের সর্বোচ্চ পয়েন্টে এগিয়ে থাকা দু’দল খেলবে ২৯ মার্চের ফাইনালে।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।