ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

করোনায় শ্রীমঙ্গলের সাবেক ফুটবলার মাহবুবের মৃত্যু

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
করোনায় শ্রীমঙ্গলের সাবেক ফুটবলার মাহবুবের মৃত্যু

মৌলভীবাজার: বিশিষ্ট ক্রীড়াবিদ শ্রীমঙ্গল বনানী ক্রীড়াচক্রের সাবেক ফুটবলার মাববুব বক্ত চৌধুরী (৫৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

সোমবার (১৯ এপ্রিল) ভোর রাতে সিলেট নর্থ ইষ্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা পজেটিভ নিয়ে ভর্তি হলে সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

জানা যায়, তিনি গত বুধবার (১৪ এপ্রিল) করোনার উপসর্গ নিয়ে সিলেট নর্থ ইষ্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরে সেখানে তাকে পরীক্ষায় তার ফলাফল পজেটিভ আসে। সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মাহবুব বক্ত চৌধুরী এক সময়ের শ্রীমঙ্গলের প্রতিবাদী মুখ ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মরহুম মুনসুর বক্ত চৌধুরীর আপন ছোট ভাই।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন চৌধুরী বাংলানিউজকে বলেন, মাহবুব বক্ত চৌধুরীর মৃত্যুর খবর পেয়ে ওনার বাসায় যাই। পরিবারের সাথে আলাপ করে জানতে পারি তিনি করোনা পরীক্ষার জন্য সিলেট স্যাম্পল দিয়েছিলেন। চিকিৎসাধীন অবস্থায় করোনায় তিনি মৃত্যুবরণ করেছেন।

স্বাস্থ্যবিধি মোতাবেক ওনার বাসা পুরোটাই কিছুদিন লকডাউন থাকবে বলে জানান এ স্বাস্থ্যকর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, ১৯ এপ্রিল, ২০২১
বিবিবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa