ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

ব্রাদার্সের জালে বসুন্ধরা কিংসের গোল উৎসব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, মে ৮, ২০২১
ব্রাদার্সের জালে বসুন্ধরা কিংসের গোল উৎসব

রবসন দি সিলভা রবিনহো ও তৌহিদুল আলম সবুজের নৈপুণ্যে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে গোল উৎসব করলো বসুন্ধরা কিংস। বড় এই জয়ে এএফসি কাপ মিশনের আগে অস্কার ব্রুজোনের দলের প্রস্তুতিটাও দারুণ হলো।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুক্রবার ব্রাদার্সকে ৫-১ গোলে হারিয়েছে বসুন্ধরা কিংস। এবার মালদ্বীপে এএফসি কাপের গ্রুপ পর্বের চ্যালেঞ্জ অপেক্ষা করছে তাদের সামনে।  

গোল পেতে বেশি অপেক্ষা করতে হয়নি বসুন্ধরা কিংসকে। ২১তম মিনিটে জোরালো শটে লক্ষ্যভেদ করেন ফের্নান্দেস। ব্রাদার্স সমতা টানে ৩৫তম মিনিটে। গাম্বিয়ার এই ফরোয়ার্ড মোমোদুর ছোট পাসে নিখুঁত শটে জাল খুঁজে নেন ফোরকাতজন হাসানবোয়েভ।

৪৫তম মিনিটে ফের এগিয়ে যায় বসুন্ধরা কিংস। কাজী তারিক রায়হানের ছোট পাস নিয়ন্ত্রণে নিয়ে বক্সের ভেতর থেকে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন রবিনহো। ৫৯তম মিনিটে ব্যবধান বাড়ায় লিগে অজেয় থাকা দলটি। রবিনহোর সঙ্গে বল দেওয়া নেওয়া করে ডি-বক্সে ঢুকে সুফিল আড়াআড়ি পাস বাড়ান সামনে থাকা সবুজের উদ্দেশে। অনায়াসে লক্ষ্যভেদ করেন এই ফরোয়ার্ড।

ছয় মিনিটের মধ্যে আরও দুই গোল করে বসুন্ধরা কিংস। ৭৪তম মিনিটে ফের্নান্দেসের ক্রসে সবুজের নিখুঁত কোনাকুনি শটে পরাস্ত হন ব্রাদার্সের গোলরক্ষক জাফর সরদার। এর কিছুক্ষণ পর ২৫ গজ দূর থেকে দৃষ্টিনন্দন ফ্রি কিকে নিজের দ্বিতীয় গোলটি করেন চলতি লিগে গোলদাতার তালিকায় শীর্ষে থাকা রবিনহো। চলতি আসরে এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের গোল হলো ১৬টি।

এই নিয়ে লিগে টানা সপ্তম এবং সব মিলিয়ে ত্রয়োদশ জয় পেল বসুন্ধরা কিংস। ১৫ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে দলটি। একই দিনে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির বিপক্ষে ৬-০ গোলে জেতা আবাহনী ১৫ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে । সমান পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে এক ম্যাচ কম খেলা শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।

অন্য ম্যাচে উত্তর বারিধারাকে ২-১ ব্যবধানে হারানো পুলিশ এফসি ১৫ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে। উত্তর বারিধারা ১৪ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে আছে শেষের দিকে।

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, মে ০৮, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa