ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

সাইফকে বড় ব্যবধানে হারাল চট্টগ্রাম আবাহনী

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, মে ৮, ২০২১
সাইফকে বড় ব্যবধানে হারাল চট্টগ্রাম আবাহনী সাইফ স্পোর্টিং ক্লাবকে উড়িয়ে দিয়েছে চট্টগ্রাম আবাহনী। ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে সাইফ স্পোর্টিং ক্লাবকে ৫-২ গোলে উড়িয়ে দিয়েছে চট্টগ্রাম আবাহনী। দলটির হয়ে জোড়া গোল করেন রাকিব হোসেন।

শনিবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে ম্যাচটি সন্ধ্যায় শুরু হয়।

এদিন ম্যাচের ১৮তম মিনিটে রাকিব গোল করে চট্টগ্রাম আবাহনীকে লিড এনে দেন। তবে ২৭তম মিনিটে জন ওকোলি গোল করে সাইফকে সমতায় ফেরান। প্রথমার্ধে সমতা নিয়েই মাঠ ছাড়ে দু’দল।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ায় চট্টগ্রাম আবাহনী। এরই ফলে বিরতির ঠিক পরেই নিজের জোড়া গোল পূর্ণ করেন রাকিব। আর দুই মিনিট পরেই (৪৯) নিক্সন ব্রিজোলারার গোলে ব্যবধান আরও চট্টগ্রামের দলটি।

৬৪তম মিনিটে দিদিয়ের ব্রোসুও গোল করলে ৪-১ গোলে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। কিন্তু ৪ মিনিট পর পেনাল্টি থেকে গোল করে ওকোলি ব্যবধান কিছুটা কমান। তবে ৮২তম মিনিটে সাইফের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন মান্নাফ রাব্বি।

এ জয়ে পয়েন্ট টেবিলের ছয়ে উঠে এলো চট্টগ্রাম আবাহনী। ১৫ ম্যাচে তাদের পয়েন্ট ২৫। সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে একধাপ পেছনে সাইফ। ১৫ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে বসুন্ধরা কিংস।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, মে ০৮, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa