ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সিটি সমর্থকদের চ্যাম্পিয়নস লিগ ফাইনাল দেখার খরচ দেবেন ক্লাব মালিক

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, মে ১৯, ২০২১
সিটি সমর্থকদের চ্যাম্পিয়নস লিগ ফাইনাল দেখার খরচ দেবেন ক্লাব মালিক সবার ডানে শেখ মনসুর

এবারের চ্যাম্পিয়নস লিগ ফাইনালে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে চেলসি। অল ইংলিশ ফাইনালটি আগামী ২৯ মে পর্তুগালের পোর্তোয় এস্তাদিও দ্রাগাও স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এদিকে নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠেছে ইংলিশ চ্যাম্পিয়ন সিটি। আর এমন আনন্দ আরও বাড়িয়ে দিয়েছেন দলটির মালিক আমিরাতের তেল ব্যবসায়ী শেখ মনসুর। ফাইনালে ইংল্যান্ড থেকে ম্যানসিটির ৬ হাজার সমর্থকের পোর্তোয় যাওয়ার ফ্লাইট এবং সেখানের যাতায়াত খরচের পুরোটাই বহন করবেন এই ধনকুবের।

করোনা মহামারির কারণে সীমিত দর্শকের উপস্থিতি অনুষ্ঠিত হবে ফাইনাল। চেলসি ও ম্যানসিটি ক্লাব থেকে ৬ হাজার করে সমর্থককে স্টেডিয়ামের গ্যালারিতে বসে খেলা দেখার অনুমতি দিয়েছে উয়েফা।

মূলত করোনাকালীন সময়ে সমর্থকদের ওপর আসা অর্থনৈতিক ধাক্কা খানিক প্রশমিত করতেই এ সিদ্ধান্ত নিয়েছে ম্যান সিটি কর্তৃপক্ষ।

এ বিষয়ে শেখ মনসুর বলেন, ‘পেপ (গার্দিওলা) এবং তার দল অসাধারণ এক মৌসুম কাটিয়েছে। চ্যাম্পিয়নস লিগ ফাইনাল ক্লাবটির জন্য ঐতিহাসিক এক মুহূর্ত। এই বিশেষ ম্যাচে গ্যালারিতে ভক্তদের থাকাটা গুরুত্বপূর্ণ, বিশেষ করে যারা সিটির ভালো ও খারাপ সময়ে সমর্থন দিয়েছেন। ’

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, মে ১৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।