ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজিকে ফরাসি কাপ জেতালেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, মে ২০, ২০২১
পিএসজিকে ফরাসি কাপ জেতালেন এমবাপ্পে

কিলিয়ান এমবাপ্পের নৈপুণ্যে মোনাকোকে ফরাসি কাপের ফাইনালে ২-০ গোলে হারিয়েছে পিএসজি। ফরাসি কাপে পিএসজির এটি টানা দ্বিতীয় ও মোট চতুর্দশ শিরোপা।

বুধবার রাতে প্যারিসে প্রথমার্ধে মাউরো ইকার্দি দলকে এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়ান এমবাপ্পে। ইকার্দির গোলেও সহায়তা করেন ফরাসি তারকা এমবাপ্পে।

চোট ও নিষেধাজ্ঞার জন্য পূর্ণ শক্তির দল পাননি পচেত্তিনো। কার্ডের খড়গে কাটা পড়েন বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড় নেইমার। তার অনুপস্থিতিতে সৃজনশীলতার অভাব স্পষ্ট ছিল পিএসজির খেলায়।

১৯তম মিনিটে প্রতিপক্ষের আকসেল দিসাসির মারাত্মক ভুলে এগিয়ে যায় পিএসজি। মোনাকোর ডি-বক্সের মুখে মুহূর্তের অমনোযোগীতায় এমবাপ্পের কাছে বল হারান এই ডিফেন্ডার। গোলে শট না নিয়ে এই ফরাসি ফরোয়ার্ড খুঁজে নেন অরক্ষিত ইকার্দিকে। বাকিটা অনায়াসে সারেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

বিরতির পর ৮১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপ্পে। আনহেল দি মারিয়ার ডিফেন্স চেরা পাস পেয়ে গোলরক্ষককে ফাঁকি দিয়ে জাল খুঁজে নেন তিনি।

বাংলাদেশ সময়: ০৯০৪ ঘণ্টা, মে ২০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।