ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, প্রস্তুত হচ্ছে চাঁদপুর স্টেডিয়াম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, মে ৩১, ২০২১
গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, প্রস্তুত হচ্ছে চাঁদপুর স্টেডিয়াম স্টেডিয়ামের মাঠ প্রস্তুত করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

চাঁদপুর: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জন্য প্রস্তুত হচ্ছে চাঁদপুর স্টেডিয়াম মাঠ।

মঙ্গলবার (০১ জুন) থেকে চাঁদপুর পৌরসভাসহ জেলার ৮ উপজেলার বালক ও বালিকা দলের অংশগ্রহণে শুরু হবে এই টুর্নামেন্ট।

 

এ টুর্নামেন্টে জেলা কমিটির সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি অঞ্জনা খান মজলিস। আগামী ৪ জুন এ প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।  

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় মঙ্গলবার (০১ জুন) চাঁদপুর স্টেডিয়ামে সকাল সাড়ে ৯টায় প্রথম ম্যাচে অংশ নেবে বালিকা (অনূর্ধ্ব-১৭) শাহারাস্তি বনাম ফরিদগঞ্জ উপজেলা দল।

দুপুর ১১টায় অংশ নেবে (বালক) শাহারাস্তি বনাম ফরিদগঞ্জ উপজেলা দল। দুপুর ১২টায় (বালিকা) অংশ নেবে মতলব উত্তর বনাম চাঁদপুর পৌরসভা। দুপুর ২টায় অংশ নেবে (বালক) মতলব উত্তর বনাম চাঁদপুর পৌরসভা। বিকেল সাড়ে ৩ টায় (বালিকা) অংশ নেবে হাইমচর বনাম হাজীগঞ্জ উপজেলা দল। একই ভেন্যুতে বিকেল ৫টায় অংশ নেবে (বালক) হাইমচর বনাম হাজীগঞ্জ উপজেলা ফুটবল দল।  



খেলার বাইলজ অনুযায়ী জানা গেছে, বুধবার (২ জুন) সকাল ১০টায় অংশ নেবে (বালিকা) মতলব দক্ষিণ ও কচুয়া উপজেলা দল। সকাল সাড়ে ১১টায় (বালক) মতলব দক্ষিণ বনাম কচুয়া উপজেলা দল। দুপুর আড়াইটায় (বালিকা) অংশ নেবে চাঁদপুর সদর উপজেলা বনাম ১ জুন অনুষ্ঠিত শাহারাস্তি ও ফরিদগঞ্জ ম্যাচের জয়ী দল।

একই দিন বিকেল ৪টায় (বালক) অংশ নেবে চাঁদপুর সদর উপজেলা বনাম শাহারাস্তি ও ফরিদগঞ্জ ম্যাচের জয়ী দল।  

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু বাংলানিউজকে বলেন, খেলা পরিচালনার জন্য মাঠ পুরো প্রস্তুত করা হয়েছে। ছোট ছোট ছেলে-মেয়েরা যাতে খেলতে পারে মাঠ সেই উপযোগী করে তোলা হয়েছে।

চাঁদপুর জেলা ক্রীড়া অফিসার তারিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, সভাপতি জেলা প্রশাসকের সঙ্গে সব বিষয় আলাপ করেই আমরা খেলা পরিচালনার প্রস্তুতি নিয়েছি। আশাকরি সঠিক সময়েই আমরা খেলাগুলো শেষ করতে পারবো। এ জন্য অংশ নেওয়া দলগুলোর কর্মকর্তাসহ ক্রীড়ামোদী সবার সহযোগিতা প্রত্যাশা করছি।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, মে ৩১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa