ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

কোপা আমেরিকা: ইনজুরিতে গ্রুপ পর্ব শেষ সানচেজের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, জুন ১৩, ২০২১
কোপা আমেরিকা: ইনজুরিতে গ্রুপ পর্ব শেষ সানচেজের অ্যালেক্সিস সানচেজ/ছবি: সংগৃহীত

পায়ের পেশীতে চোট পাওয়ায় কোপা আমেরিকার গ্রুপ পর্বে আপাতত খেলা হচ্ছে না চিলির তারকা স্ট্রাইকার অ্যালেক্সিস সানচেজের। তবে সুস্থ হওয়ার পর তার ফেরার সম্ভাবনা আছে।

শনিবার রাতে চিলির ফুটবল ফেডারশন এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে। বিবৃতিতে জানানো হয়েছে, ৩২ বছর বয়সী সানচেজ অনুশীলনে পেশীর ইনজুরিতে পড়েন।  এজন্য তিনি চিলির জাতীয় দলের সঙ্গে ব্রাজিল সফরে যাচ্ছেন না।

বিবৃতিতে আরো বলা হয়েছে, সানচেজের পুরোপুরি সুস্থ হতে কোপা আমেরিকার গ্রুপ পর্ব পেরিয়ে যাবে। তাই তাকে জাতীয় দলের মেডিকেল স্টাফদের তত্ত্বাবধানে চিলিতেই থাকার পরামর্শ দেয়া হয়েছে।  

সোমবার রিও ডি জেনিরোর নিল্টন সান্তোস স্টেডিয়ামে আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচ দিয়ে কোপা আমেরিকা অভিযান শুরু করবে চিলি।  

এর আগে আজ রোববার রাতে ব্রাসিলিয়ায় মানে গারিঞ্চা স্টেডিয়ামে ভেনেজুয়েলার বিপক্ষে স্বাগতিক ব্রাজিলের ম্যাচ দিয়ে দক্ষিণ আমেরিকার সবচেয়ে মর্যাদাপূর্ণ এই ফুটবল টুর্নামেন্ট শুরু হচ্ছে।

ব্রাজিলের করোনা পরিস্থিতি মোটেই আশানুরূপ না হলেও এর মধ্যেই দর্শকবিহীন স্টেডিয়ামগুলোতে কোপা আমেরিকার ম্যাচ অনুষ্ঠিত হবে।  

দুই গ্রুপে বিভক্ত হয়ে কোপা আমেরিকা অনুষ্ঠিত হচ্ছে। গ্রুপ 'এ'র দলগুলো হচ্ছে- আর্জেন্টিনা, বলিভিয়া, উরুগুয়ে, চিলি ও প্যারাগুয়ে এবং গ্রুপ 'বি'তে রয়েছে কলম্বিয়া, ব্রাজিল, ভেনেজুয়েলা, ইকুয়েডর ও পেরু।  

গ্রুপের সেরা চারটি দল নক-আউট পর্বে খেলার যোগ্যতা অর্জন করবে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, জুন ১৩, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।