ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ক্যাম্প ন্যু'তে খেলাটা হবে খুবই অদ্ভুত: মেসি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
ক্যাম্প ন্যু'তে খেলাটা হবে খুবই অদ্ভুত: মেসি

বার্সেলোনার সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার পর আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি যোগ দিয়েছেন পিএসজিতে। সতীর্থের চেয়েও বেশি জেরার্দ পিকে, সার্জিও বুসকেতস, আলবাদের ছেড়ে এসেছেন লিওনেল মেসি।

পিএসজিতেও তার আপন মানুষ কম নয়। বার্সা বাদ দিলে বরং আর সব ক্লাবের চেয়ে প্যারিসেই তাঁর পছন্দের সতীর্থ বেশি। এখানে নেইমারকে পাচ্ছেন মেসি। এই দুজনের বন্ধুত্ব গত কোপা আমেরিকার ফাইনালে আরো সজীব হয়েছে যেন।

প্যারিসে গিয়ে মেসি ও তার পরিবার সময়গুলো খুব উপভোগ করছেন। বুধবারের সংবাদ সম্মেলনে মেসি বলেন, ‘প্রথমত ক্লাব সভাপতির (নাসের-আল-খেলাইফি) বক্তব্যে আমি খুব খুশি এবং তাকে ধন্যবাদ দিতে চাই। আপনারা জানেন দীর্ঘদিন পর বার্সেলোনা ছেড়ে আসা আমার জন্য খুব কঠিন ছিল। কিন্তু আমি এখানে (পিএসজি) এসে খুব খুশি। আমি চেয়েছিলাম দ্রুত চুক্তি সম্পন্ন করে অনুশীলনে যোগ দিতে। প্যারিসে পৌঁছানোর পর থেকেই আমি ও আমার পরিবার সময়গুলো খুব উপভোগ করছি। ’

শিগগিরই হয়তো মেসির অভিষেক হবে পিএসজির জার্সি পরে। খেলা হবে লিগ ওয়ানের ম্যাচ। বড় কোনো অঘটন না ঘটলে পিএসজির জার্সি পরে খেলবেন চ্যাম্পিয়নস লিগও। সেখানে হয়তো মাঠের খেলায় দেখা হয়ে যেতে মেসির আগের ক্লাব বার্সেলোনার সঙ্গে। তখন তিনি আসলে কী করবেন? এমন প্রশ্ন উঠছিল। সেই প্রশ্নের উত্তর দিয়েছেন মেসি।  

মেসি জানান, একদিক থেকে চিন্তা করলে এটা দুর্দান্ত ব্যাপার হবে। আশা করি দর্শকরাও তখন উপস্থিত থাকবে। তিনি বলেন, সবাই জানেন যে ক্লাবটির (বার্সেলোনা) প্রতি আমার ভালোবাসা রয়েছে, সেখানে আমি ছোটবেলা থেকে ছিলাম। সেটা সবসময়ই আমার বাড়ি এবং ইউরোপে দেখা হলে আমরা অপেক্ষায় থাকবো। অন্য দলের জার্সি গায়ে ক্যাম্প ন্যুতে খেলতে নামার বিষয়টা খুবই অদ্ভুত হবে। কিন্তু এটা ফুটবল, এটা হতে পারে।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।