ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দুই ঘন্টা আগেই পিএসজির অনুশীলনে মেসি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
দুই ঘন্টা আগেই পিএসজির অনুশীলনে মেসি! পিএসজির অনুশীলনে মেসি/সংগৃহীত ছবি

ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিয়ে বুধবার (১১ আগস্ট) সংবাদ সম্মেলনে এসে উচ্ছ্বাস প্রকাশ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড লিওনেল মেসি। এবার নতুন ঠিকানায় এসে নিমিষেই সব ভুলে সতীর্থদের সঙ্গে অনুশীলনে মেতে উঠলেন সাবেক এ বার্সা অধিনায়ক।

 

পিএসজির সঙ্গে খুব দ্রুত নিজেকে মানিয়ে নিচ্ছেন লিওনেল মেসি। ক্লাবটির হয়ে প্রথম অনুশীলনের প্রায় দুই ঘন্টা আগে উপস্থিত হলেন আর্জেন্টাইন এ অধিনায়ক। ফরাসি ক্লাবটি বাংলাদেশ সময় বিকাল ৩টায় অনুশীলনের সময় নির্ধারণ করলেও মেসি এসে হাজির হন ১টা বাজার আগেই।  

ক্লাবটির কোচ মাওরিসিও পচেত্তিনো মেসির স্বদেশী। তবে নতুন মৌসুম শুরু হওয়ার আগে ক্লাবের পরিকল্পনার ব্যাপারে কোচের সঙ্গে বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত নিতে মেসি এত তাড়াতাড়ি পৌঁছে যান। আজ (১২ আগস্ট) আর্জেন্টাইন এ ফরোয়ার্ড গ্রুপ সেশনে অংশগ্রহণ করেছেন। তিনি তার নতুন সতীর্থ ও ক্লাবের দায়িত্বরত সবার সঙ্গে পরিচয় পর্ব সেরে নেওয়ার পর নেমে পড়েন অনুশীলনে। সেখানে তাকে সঙ্গ দিয়েছেন তার বন্ধু নেইমার জুনিয়র ও আনহেল দি মারিয়া।

এদিকে চলতি সপ্তাহে লিগ ওয়ানের ম্যাচে স্ট্রার্সবুর্গের বিপক্ষে মাঠে নামবেন না মেসি। আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকা জেতার পর এখনও তিনি প্রাক-মৌসুমের কোনো ম্যাচে অংশগ্রহণ করেননি। তাছাড়া নতুন ক্লাবের খেলার ধরনের সঙ্গে খাপ খাইয়ে নিতেও সময় লাগবে তার।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।