ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

ইউএফসি থেকে খাবিব এবার ফুটবলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২১
ইউএফসি থেকে খাবিব এবার ফুটবলে

গত বছর সবাইকে অবাক করে মাত্র ৩২ বছর বয়সেই ইউএফসির মঞ্চ থেকে অবসর নিয়েছেন মিক্সড মার্শাল আর্টের (এমএমএ) তারকা খাবিব নুরমাগোমেদভ। এবার তিনি যোগ দিলেন ফুটবলে।

 

রাশিয়ার তৃতীয় সারির একটি ফুটবল ক্লাব এফসি লিজিয়ন ডায়নামোর হয়ে চুক্তিবদ্ধ হয়েছেন সাবেক এ ইউএফসি তারকা। ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে চুক্তির বিষয়টি নিশ্চিত করে রাশিয়ান ক্লাবটি।

এর আগে ২০১৯ সালে জুলাই মাসে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাবা আব্দুলমানাপের মৃত্যুর পর ভেঙে পড়েন খাবিব। পরে তিনি তার মাকে কথা দেন এটিই হবে তার ক্যারিয়ারের শেষ ম্যাচ। এরপর মা’কে দেয়া কথা পালন করে ইউএফসি থেকে অবসর নিয়েছেন তিনি।  

চলতি বছরের জানুয়ারিতে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ফুটবলে যোগদানের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন খাবিব নুরমাগোমেদভ। তিনি বলেন, ‘প্রস্তাব (ফুটবল খেলতে) গ্রহণ করতে আমি প্রস্তুত। ’

অবশেষে নিজের ইচ্ছে পূরণ করলেন সাবেক এ ইউএফসি তারকা। রাশিয়ার তৃতীয় সারির ক্লাবটি পয়েন্ট টেবিলের তৃতীয় অবস্থানে থেকে গত মৌসুম শেষ করে। এবার ইউএফসির মঞ্চ নয়, এফসি লিজিয়নের হয়ে ফুটবল মাঠে দেখা যাবে খাবিবকে।

ইউএফসির এমএমএর কিংবদন্তি বলা হয় খাবিবকে। এই প্রতিযোগিতায় তিনটি ক্যাটাগরিতে মোট ২৯টি ম্যাচ খেলে সবকটিতেই জয় তুলে নিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa