ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

সালাহ ঝলকে দারুণ শুরু লিভারপুলের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
সালাহ ঝলকে দারুণ শুরু লিভারপুলের

চ্যাম্পিয়নশিপের সেরা হয়ে প্রিমিয়ার লিগে ফেরাটা সুখকর হলো না নরিচ সিটির। তাদের আনন্দ মাটি করে দিল লিভারপুল।

আর তাতে বড় ভূমিকা রাখলেন মোহামেদ সালাহ।  

শনিবার রাতে নরিচের ঘরের মাঠ ক্যারো রোডে ৩-০ গোলের জয় পেয়েছে অল রেডরা। নিজে এক গোল করার পাশাপাশি বাকি দুই গোলে অবদান রেখেছেন লিভারপুলের মিশরীয় ফরোয়ার্ড সালাহ।

এই ম্যাচ দিয়ে ১০ মাস পর চোট কাটিয়ে দলে ফিরেছেন লিভারপুলের ভার্জিল ফন ডাইক। আর প্রত্যাবর্তনে সাবেক চ্যাম্পিয়নদের গোলমুখ অক্ষত রাখতে বড় ভূমিকা ছিল এই ডাচ ডিফেন্ডারের।

খেলার শুরুতে নরিচ কিছুটা প্রতিরোধ দেখালেও ২৬তম মিনিটে এগিয়ে যায় লিভারপুল। ডি-বক্সে সালাহর দারুণ পাসে বল পেয়ে ডান পায়ের শটে দলকে এগিয়ে নেন পর্তুগিজ ফরোয়ার্ড জটা।

৬৫তম মিনিটে সাদিও মানের শট ঠিকমতো ক্লিয়ার করতে পারেনি নরিচের রক্ষণভাগ। ডান প্রান্তে বল পেয়ে ফিরমিনোকে আড়াআড়ি পাস দেন সালাহ। ডান পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার।

৭৪তম মিনিটে স্কোরলাইনে নিজের নাম লেখান সালাহ। এবার ডি-বক্সের ভেতর থেকে বাঁ পায়ের উঁচু শটে লক্ষ্যভেদ করেন মিশরের ফরোয়ার্ড। বাকি সময় গোল না পেলেও নরিচের রক্ষণে কাঁপন ধরিয়ে দেয় ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa