ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

রিয়ালে যেতে খেলাইফির সঙ্গে বসবেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
রিয়ালে যেতে খেলাইফির সঙ্গে বসবেন এমবাপ্পে

চলতি দলবদল মৌসুমের আর বেশি দিন বাকি নেই। মৌসুম শেষের ঠিক শেষ মুহূর্তে পিএসজি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের রিয়াল মাদ্রিদে ভেড়ানো নিয়ে চলছে নানা গুঞ্জন।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এল চিরিংগুইতো’ জানিয়েছে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফির সাথে ক্লাব ছাড়ার ব্যাপার নিয়ে মিটিং ডেকেছে বিশ্বকাপজয়ী এ ফরোয়ার্ড।

এল চিরিংগুইতো জানায়, চলতি সপ্তাহে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফিকে নিয়ে একটি মিটিংয়ের ডাক দিয়েছেন ফরাসি ফরোয়ার্ড এমবাপ্পে। যেখানে এই ফুটবল তারকা রিয়াল মাদ্রিদে যাওয়া নিয়ে পিএসজি সভাপতিকে আলোচনা করতে অনুরোধ করবেন।

রিয়াল মাদ্রিদ এমবাপ্পের জন্য ইতোমধ্যে নিজেদের পরিকল্পনা তৈরি করে ফেলেছে। ফরাসি এ তরুণ তারকাকে দলে ভেড়াতে পিএসজিকে ১৫০ মিলিয়ন ইউরো দেয়ার জন্য প্রস্তুত লস ব্লাঙ্কসরা। অপরদিকে ফরাসি ক্লাবটি তাকে বিক্রি করলে সদ্য দলে যোগ দেয়া লিওনেল মেসির বেতন পরিশোধে সমস্যা পোহাতে হবে না।

এদিকে জন্মদিন উপলক্ষে নিজ বাসায় পার্টি দিয়েছিলেন পিএসজি মিডফিল্ডার আন্দের এরেরা। সেই পার্টিতে পিএসজি স্কোয়াডের মোটামুটি সবাই হাজির হয়েছিলেন। দি মারিয়া, নেইমার, কেয়লর নাভাস, দানিলো পেরেইরা, হুয়ান বের্নাত, ইকার্দি, রাফিনহা, মার্কো ভেরাত্তি, লিয়ান্দ্রো পারেদেস, সের্হিও রিকো তো উপস্থিত ছিলেনই, সেখানে যোগ দিয়েছিলেন মেসি, রামোস, হাকিমি, ভাইনালডমরাও। তবে সেখানে ছিলেন না এমবাপ্পে।

এরেরার জন্মদিনে কেন ছিলেন না এমবাপ্পে- সেটা এখনো অজানা। তবে এমবাপ্পের অনুপস্থিতি তার পিএসজি ছাড়ার গুঞ্জনটা আরো জোড়ালো করল।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa