ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

মেসি কবে মাঠে নামবেন, জানিয়ে দিলেন কোচ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
মেসি কবে মাঠে নামবেন, জানিয়ে দিলেন কোচ

বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) এসে অনুশীলন শুরু করেছেন লিওনেল মেসি। এই মৌসুমে ফরাসি লিগে (লিগ ওয়ান) দুটি ম্যাচ খেলে ফেলেছে পিএসজি।

তবে এখনও মাঠে নামা হয়নি মেসির। তাকে খেলতে দেখতে ভক্তদের আর তর সইছে না। সবার মনে একটাই প্রশ্ন, সাবেক বার্সা সুপারস্টারকে কবে নতুন জার্সিতে মাঠে দেখা যাবে?

আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকা জয়ের পরে এখনও পর্যন্ত কোনো রকমের ম্যাচ খেলেননি মেসি। প্রাক মৌসুম অনুশীলনের সুযোগও পাননি ৩৪ বছরের ফুটবল তারকা। তাকে পুরোপুরি ফিট করে তবেই মাঠে নামাতে চাইছেন পিএসজির কোচ মরিসিও পচেত্তিনো। এমতাবস্থায় ৩০ আগস্ট রেইমসের বিপক্ষে মেসিকে দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে।

লিগের দ্বিতীয় ম্যাচে স্ট্রাসবর্গকে ৪-২ ব্যবধানে হারিয়ে দেয় পিএসজি। এখনও মাঠে না নামলেও দলের খেলা দেখতে মাঠে এসেছিলেন মেসি। সেই ম্যাচের পর পচেত্তিনো বলেন, 'কোপা ফাইনালের পর মাত্র ২ দিন অনুশীলন করেছে মেসি। আমরা তাড়াহুড়া করব না। ধীরে ধীরে একে অপরকে জানার চেষ্টা করব। মেসি পুরোপুরি ফিট হোক আর সবার সঙ্গে মিশে যাক। তারপরেই তার অভিষেক হবে। '

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa