ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

ম্যানসিটিতে যাচ্ছেন না কেইন!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
ম্যানসিটিতে যাচ্ছেন না কেইন! হ্যারি কেইন/সংগৃহীত ছবি

গত কয়েকদিন ধরেই টটেনহ্যাম হটস্পার ফরোয়ার্ড হ্যারি কেইনের ম্যানচেস্টার সিটিতে যোগ দেওয়া নিয়ে গুঞ্জন চলছে। গত ৬ আগস্ট এক সংবাদ সম্মেলনে ইংলিশ এ ফরোয়ার্ডকে দলে ভেড়ানোর আগ্রহ প্রকাশ করেন সিটি কোচ পেপ গার্দিওয়ালা।

তবে স্পার্সদের থেকে এ ব্যাপারে কোনো ইতিবাচক সাড়া পাওয়া যায়নি। এবার রোববার (২২ আগস্ট) উলভারহ্যাম্পটনের বিপক্ষে খেলার জন্য দলের সঙ্গে সফর করে সিটিতে না যাওয়ার বিষয়টি আরো পরিস্কার করলেন কেইন।

ক’দিন আগেই ইংলিশ মিডফিল্ডার জ্যাক গ্রিলিশকে রেকর্ড ১০০ মিলিয়ন ইউরোতে দলে ভেড়ায় ম্যানচেস্টার সিটি। সংবাদমাধ্যমগুলোতে গুঞ্জন উঠেছে, হ্যারি কেইনকে দলে ভিড়িয়ে সর্বোচ্চ ১০০ মিলিয়ন ইউরোর রেকর্ডটি হয়তো ভেঙে ফেলবে সিটিজেনরা। এ নিয়ে আলোচনাও কম হয়নি। তবে শেষ পর্যন্ত টটেনহ্যাম কোচ নুনো এস্পিরিতো সান্তো বিষয়টি অনেকটাই পরিস্কার করেন।

শুক্রবার (২০ আগস্ট) ম্যাচের আগে সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘সে (কেইন) আজ অনুশীলন করেছে এবং আগামীকালও অনুশীলন করবে। আগামীকাল (শনিবার) আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নেব। আমি দুঃখিত, এ মুহূর্তে আমি বলতে পারছি না আমরা কিভাবে কাজ করে যাচ্ছি। আপনারা প্রত্যেকদিন কোনো না কোনো আপডেট পাবেন। ’

স্পার্স কোচ নুনোর এই বক্তব্যে কেইনের সিটিতে যাওয়া নিয়ে কিছু ঘোলাটে পরিবেশ সৃষ্টি হয়। তবে দলের সঙ্গে এবার তার উলভারহ্যাম্পটন সফর ইংলিশ এ তারকার ম্যানসিটিতে যাওয়ার গুঞ্জন থামিয়ে দিল। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় শুরু হওয়া ম্যাচে কেইন মাঠে নামলেই নিশ্চিত হওয়া যাবে বিষয়টি।  

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa