ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

ছয় গোলের নাটকীয় ম্যাচে পয়েন্ট হারাল রিয়াল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
ছয় গোলের নাটকীয় ম্যাচে পয়েন্ট হারাল রিয়াল

লা লিগায় নিজেদের দ্বিতীয় ম্যাচে লেভান্তের বিপক্ষে পয়েন্ট খোয়াল রিয়াল মাদ্রিদ। দ্বিতীয়ার্ধে স্বাগতিকদের দুর্দান্ত প্রত্যাবর্তনে ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়।

রিয়ালের হয়ে জোড়া গোল করেন ভিনিসিয়াস জুনিয়র। বাকি গোলটি আসে গ্যারেথ বেলের পা থেকে। লেভান্তের হয়ে একটি করে গোল পান রজার মার্তি, হোসে কাম্পানা ও রোবের পিয়ের।

প্রতিপক্ষের মাঠে শুরু হওয়া ম্যাচের প্রথম থেকেই লেভান্তেকে চেপে ধরে রিয়াল মাদ্রিদ। ৫ মিনিটের মাথায় গ্যারেথ বেলের গোলে এগিয়ে যায় লস ব্লাঙ্কসরা। করিম বেনজেমার দেয়া পাস থেকে লেভান্তের জাল খুঁজে পান ওয়েলস এ ফরোয়ার্ড। প্রথমার্ধে একাধিক আক্রমণ করলেও আর কোনো গোলের দেখা পেল না কার্লো আনচেলোত্তির শিষ্যরা।

বিরতির পর প্রথম মিনিটেই নাটকীয়ভাবে রজারের গোলে সমতায় ফেরে লেভান্তে। জি মেলেরোর লং পাস থেকে বল টেনে গোলরক্ষককে বোকা বানিয়ে প্রতিপক্ষের জালে বল ভেড়ান স্প্যানিশ এ স্ট্রাইকার। ৫৮তম মিনিটে কাম্পানার গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। ফ্রুতোসের পাস থেকে দুর্দান্ত এক হাফ ভলিতে রিয়ালের গোলপোস্টের টপ কর্ণারে বল ভেড়ায় স্প্যানিশ এ মিডফিল্ডার।  

৭৪তম মিনিটে বদলি হয়ে মাঠে নামা ভিনিসিয়াসের গোলে সমতায় ফেরে লস ব্লাঙ্কসরা। ক্যাসেমিরোর পাওয়া হালকা পাস কাজে লাগিয়ে লেভান্তের জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান এ ফরোয়ার্ড। ৭৯তম মিনিটে আবারো এগিয়ে যায় লেভান্তে। রিয়াল ডিফেন্ডারদের ভুলে ফ্রি-কিক থেকে বল নিয়ে ফাঁকা ডি-বক্সে গোলটি করেন রোবের পিয়ের। ৮৫ মিনিটে দ্বিতীয় গোল করে দলের হার এড়ান ভিনিসিয়াস। এ নিয়ে দুই ম্যাচে ব্রাজিলিয়ান এ ফরোয়ার্ডের গোলসংখ্যা ৩।

২ ম্যাচে ১ জয় ও ১ ড্রয়ে রিয়াল ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে রয়েছে। অপরদিকে সমান ম্যাচ খেলে সবগুলো ড্র করে লেভান্তের পয়েন্ট ২। ২ ম্যাচে সবকটিতে জিতে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাতলেটিকো মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa