ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

বারিধারাকে উড়িয়ে শেখ রাসেলের বড় জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
বারিধারাকে উড়িয়ে শেখ রাসেলের বড় জয় ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে বারিধারাকে ৫-১ ব্যাবধানে হারিয়ে জয়ে ফিরল শেখ রাসেল। ম্যাচে জোড়া গোল করেন উগোচুকোও ওবি মনেকে ও বখতিয়ার দুইশোবেকভ।

বাকি গোলটি আসে মোহাম্মদ রুমন হোসেনের পা থেকে।

সোমবার (২৩ আগস্ট) বিকেল ৪টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হওয়া ম্যাচের ২৪ মিনিটের মাথায় ওবি মনেকের গোলে এগিয়ে যায় শেখ রাসেল। ৩৩তম মিনিটে প্রথম গোলে সহায়তাকারী দুইশোবেকভের পেনাল্টি থেকে দেয়া গোলে স্কোরলাইন দ্বিগুণ করে এস বি টিটুর শিষ্যরা। ঠিক ২ মিনিট পর গোল করে ব্যবধান আরো বাড়ায় রুমন। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে খালেকুর জামানের সহায়তায় নিজের দ্বিতীয় গোলের দেখা পান দুইশোবেকভ।

বিরতির পর খেলতে নেমে ৫৭তম মিনিটে এম. আবদুল্লাহর সহায়তায় নিজের দ্বিতীয় গোল করেন শেখ রাসেলের স্কোরলাইন ৫-০ করেন ওবি মনেকে। এদিকে বিশাল ব্যবধানে পিছিয়ে থাকা বারিধারা গোলের দেখা পায় ৮০তম মিনিটে। পেনাল্টি থেকে গোলটি করেন দলের স্ট্রাইকার সুমন রেজা। এরপর আর কোনো গোল না হলে ৫-১ ব্যবধানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল।  

২২ ম্যাচে ১০ জয় ৯ হার ও ৩ ড্রয়ে ৩৩ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে অবস্থান করছে শেখ রাসেল। অপরদিকে এক ম্যাচ বেশি খেলে ৪ জয় ও ১২ হার ও ৭ ড্রয়ে ১৯ পয়েন্ট নিয়ে এগারোতে অবস্থান করছে বারিধারা। এই লিগে ইতোমধ্যে চ্যাম্পিয়নের মুকুট পরেছে বসুন্ধরা কিংস।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa