ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

ম্যানইউতে সাপ্তাহিক সাড়ে ৪ কোটি টাকা পাবেন রোনালদো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
ম্যানইউতে সাপ্তাহিক সাড়ে ৪ কোটি টাকা পাবেন রোনালদো

দীর্ঘ নাটকীয়তার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত জুভেন্টাস থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। পুরনো ক্লাবে এসে উচ্ছ্বসিত এ তারকা রেড ডেভিলদের থেকে বেতনও কম নিচ্ছেন।

জুভেন্টাস থেকে প্রায় অর্ধেক বেতনেই ওল্ড ট্র্যাফোর্ডে পা রেখেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এ ফরোয়ার্ড।

জুভেন্টাস ছাড়ার খবর পেয়ে ম্যানইউ রোনালদোকে পেতে যোগাযোগ করে তার এজেন্টের সাথে। একদিকে পুরোনো ক্লাব অপরদিকে দল ছাড়ার জন্য মরিয়া হয়ে থাকায় সুযোগ কাজে লাগিয়ে হোর্হে মেন্ডিসের (রোনালদোর এজেন্ট) সঙ্গে বার্ষিক ২০ মিলিয়ন পাউন্ডের মধ্যেই পর্তুগিজ এ তারকার জন্য চুক্তি করে রেড ডেভিলরা। অর্থাৎ সাপ্তাহিক ৩ লাখ ৮৫ হাজার পাউন্ড (বাংলাদেশি টাকায় ৪ কোটি ৫২ লাখ) করে বেতন পাবেন রোনালদো। অথচ জুভেন্টাসে সাপ্তাহিক ৫ লাখ পাউন্ড (বাংলাদেশি টাকায় ৫ কোটি ৮৭ লাখ) পেতেন তিনি।

এত কম বেতন নেওয়ার পরেও ম্যানইউ গোলরক্ষক ডেভিড ডি গেয়াকে ছাড়িয়ে রোনালদো এখন ক্লাবটির সর্বোচ্চ বেতনভুক্ত ফুটবলার। রেড ডেভিলদের সঙ্গে যোগ দেয়ার আগে পর্তুগিজ এ তারকাকে চুক্তির প্রস্তাব করেছিল ম্যানচেস্টার সিটি। তাদের দেয়া প্রস্তাবে অবশ্য ম্যানইউ থেকে বেশি বেতন উল্লেখ ছিল। কিন্তু পুরনো ক্লাব হওয়ায় ম্যানইউকেই বেশি পছন্দ হয়েছে সাবেক এ জুভেন্টাস ফরোয়ার্ডের।

শুক্রবার (২৭ আগস্ট) পর্তুগিজ এ তারকার সাথে রেড ডেভিলদের চুক্তি নিশ্চিত হয়। কিন্তু এখনো অফিসিয়াল চুক্তির জন্য অপেক্ষা করতে হচ্ছে সাবেক এ রিয়াল মাদ্রিদ তারকাকে। তবে খুব শিগগিরই লিসবনে তার স্বাস্থ্যপরীক্ষা সম্পন্ন হবে।

দীর্ঘদিন পর সেপ্টেম্বরের ১১ তারিখ ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে অভিষেক হতে পারে ক্রিস্টিয়ানো রোনালদোর।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa