ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

এমবাপ্পেকে নিয়ে এখনও আশা দেখছে রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২১
এমবাপ্পেকে নিয়ে এখনও আশা দেখছে রিয়াল মাদ্রিদ

ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পেকে দলে ভেড়ানোর জন্য কম চেষ্টা করছে না স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ফরাসি ক্লাব পিএসজি থেকে তাকে দলে ভেড়াতে প্রথমে ১৩৭ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দেয় লস ব্লাঙ্কসরা।

কিন্তু সেটি প্রত্যাখ্যাত হওয়ার পর ১৪৫ দশমিক ৬ মিলিয়ন পাউন্ডের দ্বিতীয় প্রস্তাব দেয় ইউরোপের সবচেয়ে সফল ক্লাবটি। কিন্তু এটির জবাবে এখনও সাড়া দেয়নি পিএসজি।  

রোববার (২৯ আগস্ট) পিএসজির হয়ে রাঁসের বিপক্ষে জোড়া গোল করে ২-০ গোলে দলকে জেতান এমবাপ্পে। দলবদলের গুঞ্জন থাকার পরেও এমবাপ্পেকে দলে রাখে পিএসজি। এর আগে ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর জানিয়েছেন, ক্লাব ছেড়ে যাচ্ছে না ফরাসি এ তারকা। এত কিছুর পরেও আশা ছাড়তে নারাজ লস ব্লাঙ্কসরা।  

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, সোমবার (৩০ আগস্ট) বাংলাদেশ সময় রাত ১০টার মধ্যে রিয়াল মাদ্রিদের দেওয়া দ্বিতীয় প্রস্তাবের জবাব দেবে পিএসজি। আর চলতি দলবদল মৌসুম শেষ হচ্ছে মঙ্গলবার (৩১ আগস্ট)। তাই সময় ফুরানোর আগেই এমবাপ্পের দলবদল নিশ্চিত করতে হবে পিএসজিকে।

এদিকে নিজের স্বপ্নের ক্লাবে যোগ দেওয়ার জন্য মুখিয়ে আছেন ফরাসি এ ফরোয়ার্ড। চুক্তি অনুযায়ী আর মাত্র এক মৌসুম পিএসজির  সঙ্গে থাকবেন বিশ্বকাপজয়ী এ তারকা। এ দলবদল মৌসুমে সান্তিয়াগো বার্নাব্যু’তে পা রাখতে না পারলেও আগামী দলবদল মৌসুমে হয়তো রিয়ালের হয়ে মাঠ কাঁপাবেন তরুণ এ ফরোয়ার্ড।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa