ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

আর্সেনাল ছেড়ে শৈশবের ক্লাবে যোগ দিচ্ছেন উইলিয়ান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
আর্সেনাল ছেড়ে শৈশবের ক্লাবে যোগ দিচ্ছেন উইলিয়ান উইলিয়ান/সংগৃহীত ছবি

মাত্র এক মৌসুম খেলে ইংলিশ ক্লাব আর্সেনাল ছেড়ে নিজ দেশের ক্লাব করিন্থিয়াসে পাড়ি জমিয়েছেন ব্রাজিলিয়ান তারকা উইলিয়ান। গানার্সদের সঙ্গে সম্পর্কটা ঠিক ভালো ছিল না অভিজ্ঞ এ ফরোয়ার্ডের।

শেষ মুহূর্তে এসে ক্লাবটি তার বেতন কাটার কথা জানায়। কিন্তু তাতে রাজি হননি ৩৩ বছর বয়সী এ তারকা।

এদিকে করিন্থিয়াস ক্লাব সভাপতি দুইলিয়ো মন্তেইরো আলভেসের সঙ্গে এক লাইভ ব্রডকাস্টে উইলিয়ান সমর্থকদের জানান, শৈশবের সে ক্লাবেই ফিরছেন তিনি। সাও পাওলোতে অবস্থিত ক্লাবটিতে ক্যারিয়ার শুরু করেছিলেন ব্রাজিলিয়ান এ তারকা। ২০০৭ সালে মাত্র ১৭ বছর বয়সে ক্লাবটি ছেড়ে তিনি পাড়ি জমান ইউক্রেনের ক্লাব শাখতার দোনেৎস্ককে।

সাবেক এ চেলসি ফরোয়ার্ড লাইভে এসে সমর্থকদের বলেন, ‘আমি তৈরি (করিন্থিয়াসে যোগ দিতে)। আবার ফিরে গিয়ে আগের সেই জার্সি নম্বর গায়ে জড়াতে আমার আর তর সইছে না। ’

২০২০ সালে ইংলিশ ক্লাব চেলসি থেকে আর্সেনালে যোগ দেন উইলিয়ান। ক্লাবটির হয়ে ৩৭ ম্যাচ খেলার সুযোগ পান ব্রাজিলিয়ান এ তারকা।

চেলসিতে থাকা অবস্থায় স্বর্ণযুগ কেটেছিলো উইলিয়ানের। ২০১৩-২০২০ সাল পর্যন্ত বর্তমান ইউরোপ চ্যাম্পিয়নদের হয়ে ২টি প্রিমিয়ার লিগ এবং একটি ইউরোপা লিগ জেতেন ব্রাজিলিয়ান এ তারকা। কিন্তু আর্সেনালে এসেই তার ফর্মে খরা দেখা দেয় এবং শেষ পর্যন্ত ক্লাবটি ছাড়তে হয়।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
আরইউ/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa