ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

মেসিহীন পিএসজির জয়ের নায়ক আশরাফ হাকিমি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
মেসিহীন পিএসজির জয়ের নায়ক আশরাফ হাকিমি

চোটের কারণে খেলতে পারেননি দলের সেরা তারকা লিওনেল মেসি। তবে ঠিকই জয়রথে পিএসজি।

ফ্রেঞ্চ লিগ ওয়ানে বুধবার রাতের ম্যাচে মেসকে হারিয়ে লিগে টানা সপ্তম জয় তুলে নিয়েছে ফরাসি জায়ান্টরা। তবে পিএসজির ২-১ গোলের নাটকীয় জয়ে জোড়া গোল করে নায়ক বনে যান আশরাফ হাকিমি।

মেসে মাঠে ম্যাচের শুরুটা দুর্দান্ত ছিল পিএসজির। পঞ্চম মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন মরক্কোর তারকা আশরাফ হাকিমি। তবে ম্যাচের ৩৯তম মিনিটে মেসকে সমতায় ফেরান কিকি কোওয়াতে। সমতায় থেকেই বিরতিতে যায় দুদল।

বিরতির পর একের পর এক আক্রমণ করতে থাকেন নেইমার-এমবাপ্পে-ইকার্দিরা। তবে কেউই পিএসজিকে গোল এনে দিতে পারছিলেন না। ৯০ মিনিট শেষ হওয়ার পর অতিরিক্ত ৫ মিনিট দেওয়া হয়।  

মেসের ডিলান ব্রন যোগ করা সময়ে লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় স্বাগতিকরা। এই সুযোগ কাজে লাগিয়ে একেবারে শেষদিকে আবারো পিএসজির ত্রাতা হিসেবে আবির্ভূত হন হাকিমি। শেষ বাঁশি বাজার ঠিক আগ মুহূর্তে গোল করে পিএসজিকে নাটকীয় জয় এনে দেন হাকিমি।

এই জয়ের ফলে ৭ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে লিগ ওয়ানের পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে পিএসজি। অন্যদিকে, ৭ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার সবার নিচে মেস।

বাংলাদেশ সময়: ০৯৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa